শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মেলান্দহে প্রতিবাদ সভা

বুধবার, মে ১৯, ২০২১
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মেলান্দহে প্রতিবাদ সভা

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর : স্বাস্থ্য বিভাগের সীমাহীন দুর্নীতির সংবাদ পর্যায়ক্রমে তুলে ধরায় প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দায়ের ও হেনস্থার প্রতিবাদে মেলান্দহ উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীদের আয়োজনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় দ্রুত রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাঁর ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

বুধবার (১৯ মে) সন্ধ্যায় মেলান্দহ রিপোর্টাস ইউনিটের কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেলান্দহ রিপোর্টাস ইউনিটির সভাপতি শাহ জামালের সভাপতিত্বে প্রতিবাদ সভায় নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কিসমত পাশা, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কল্যান ট্রাষ্ট জামালপুর জেলা‌‌ শাখার সভাপতি, মফিজ উদ্দিন, মেলান্দহ রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মুত্তাছিম বিল্লাল, রকিব হাসান নয়ন, ইমারান, জিল্লুর রহমান, ছামিউল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, সারা বিশ্বসহ দেশের মানুষ যখন করোনায় দিশেহারা তখন সরকারের স্বাস্থ্য বিভাগের অসাধুকিছু কর্মকর্তা দুর্নীতি ও চুরির কাজে ব্যস্ত। এসকল দুর্নীতির সংবাদ তুলে ধরায় দুর্নীতিবাজ আমলারা রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন।

প্রতিবাদ সভা থেকে অবিলম্বে নির্যাতনকারী কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবি করা হয়।
সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল