বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

হোমনায় সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, মে ২০, ২০২১
হোমনায় সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

মো. আবু রায়হান চৌধুরী: প্রথম আলোর জ্যেষ্ঠ ও অনুসন্ধানী প্রতিবেদক বিশিষ্ট সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে কুমিল্লার হোমনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন হোমনা উপজেলা প্রেসক্লাব ও হোমনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা।

 বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণের সামনের সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

হোমনা উপজেলা প্রেসক্লাব ও হোমনা প্রেসক্লাব এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে হোমনা উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি মোর্শেদুল ইসলাম শাজুর স ালনায় বক্তব্য রাখেন-হোমনা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো.আবদুল হক সরকার,সাধারণ সম্পাদক ও গ্রামবাংলার খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. জসিম উদ্দিন ভূঁইয়া (ভিপি লিটন), সহ সভাপতি ও সমকাল প্রতিনিধি আমজাদ হোসেন সজল, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশের খবর প্রতিনিধি মো.আক্তার হোসেন, দৈনিক দিনকাল প্রতিনিধি মো.হানিফ খান, "ক্রাইম পেট্রোল" অনলাইন পোর্টালের এডমিন ইব্রাহীম খলিল, দৈনিক রূপসী বাংলা'র প্রতিনিধি আবুল বাসার সরকার,ভোরের পাতা প্রতিনিধি মো. আবু রায়হান চৌধুরী, দৈনিক গণকণ্ঠ পত্রিকার প্রতিনিধি মো. আইয়ুব আলী, দৈনিক সংবাদ'র প্রতিনিধি এমএ কাশেম ভূঁইয়া,সাপ্তাহিক গ্রামবাংলার খবরের স্টাফ রিপোর্টার রোস্তম আলী,দৈনিক আমার বার্তা'র প্রতিনিধি মোরশিদ আলম,দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি সোনিয়া আফরিন,এশিয়ান টিভি'র প্রতিনিধি সৈয়দ আনোয়ার,খোলা কাগজ প্রতিনিধি এ্যাডভোকেট সফিকুল ইসলাম পলাশ,দৈনিক দেশকাল প্রতিনিধি আল আমিন শাহেদ,আলোকিত সকাল প্রতিনিধি তপন মিয়া সরকার,দৈনিক সমাজ কন্ঠ প্রতিনিধি কবি দেলোয়ার,দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি মইনুল ইসলাম মিশুক,দৈনিক সরেজমিন প্রতিনিধি মো. হাসান,দৈনিক দেশ সেবা প্রতিনিধি মো.মনিরুজ্জামান,দৈনিক মাতৃছায়া প্রতিনিধি মো. হারুন অর রশিদ ও সাপ্তাহিক হোমনার কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মো. তরিকুল ইসলাম তারেক উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।
                                                                                                                                                        সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল