মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪

গ্রাহকদের জন্য টেস্ট রাইড এর আয়োজন করল টিভিএস সেলস পয়েন্ট

শুক্রবার, অক্টোবর ১৩, ২০২৩
গ্রাহকদের জন্য টেস্ট রাইড এর আয়োজন করল টিভিএস সেলস পয়েন্ট

নিজস্ব প্রতিনিধি:

গ্রাহকদের জন্য টেস্ট রাইড এর আয়োজন করল টিভিএস সেলস পয়েন্ট। মোটরসাইকেল এর জনপ্রিয় ব্র্যান্ড টিভিএস গ্রাহকদের জন্য আয়োজন করেছে ফ্রি টেস্ট রাইড ও অনস্পট বুকিং সুবিধা। টেস্ট রাইডে গ্রাহকদের জন্য রাখা হয়েছে সম্প্রতি লঞ্চ হওয়া টিভিএস এপাচি আরটিআর ফোরভি এফআই এবং বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় স্কুটার টিভিএস এনটর্ক। সবার জন্য উন্মুক্ত এই টেস্ট রাইডে যে কেউ অনস্পট নিবন্ধন করে টেস্ট রাইড এ অংশগ্রহণ করতে পারবে।


টিভিএস এর এক্সক্লুসিভ ডিলার শোরুম টিভিএস সেলস পয়েন্ট, মিরপুর-২৬০ ফিট ও এনটর্ক ক্লাবের উদ্যোগে এবং মোটরসাইকেল সার্ভিস সলিউশন(এমএসএস) ও বাংলাদেশের প্রথম বাইকিং কমিউনিটি বিডি বাইকার্স এর সহযোগিতায় রাজধানী আগারগাঁও বাংলাদেশ ন্যাশনাল এন্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টার (ব্যান্সডক) প্রাঙ্গনে ১৩ এবং ১৪ অক্টোবর শুক্রবার এবং শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। দুইদিনব্যাপী এই টেস্ট রাইডের আয়োজন করা হয়েছে।


টেস্ট রাইডে অংশগ্রহণকারী সাকিব ইরফান চৌধুরী জানান এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। টিভিএস এপাচি আরটিআর ফোর ভি টেস্ট রাইড দেওয়ার পর তিনি বাইকের পারফর্মেন্স আউটলুক নিয়ে প্রশংসা করেন। এবং বাইকটি ক্রয় করার সিদ্ধান্ত নেন।


টিভিএস সেলস পয়েন্ট এর ম্যানেজিং পার্টনার সনজয় রায় বলেন গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে টিভিএস সেলস পয়েন্টের পক্ষ থেকে টেস্ট রাইডের আয়োজন করা হয়েছে। টেস্ট রাইড দেওয়ার পর অনেকেই অনস্পট বুকিং করে নিচ্ছেন। তিনি আরও বলেন একমাত্র তাদের শোরুম থেকেই মাত্র ২ কার্য দিবসের মধ্যেই রেজিস্ট্রেশনসহ ৫ বছর মেয়াদী ২১টি সার্ভিসসহ অনস্পট ইমার্জেন্সি সার্ভিস সুবিধা প্রদান করেছেন।


উল্লেখ্য দ্রুত রেজিস্ট্রেশন ও সুলভ মল্যে মোটরসাইকেল বিক্রি ও মানসম্মত সেবা প্রদানের মধ্য দিয়ে কাস্টমারদের কাছে নিজেদেরকে আলাদা করে যায়গা করে নিয়েছে টিভিএস সেলস পয়েন্ট। ২০১৮ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি মান সম্মত সেবা ও কাস্টমার সন্তুষ্টির মধ্য দিয়ে ডিলার শোরুম গুলোর মধ্যে শীর্ষে অবস্থান করছে।


টিভিএস সেলস পয়েন্ট মিরপুর-২৬০ফিট মনিপুর স্কুল এন্ড কলেজের কাছেই রয়েছে। সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সপ্তাহের ৭ দিনই খোলা থাকে প্রতিষ্ঠানটি। যেকোনো প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করে সেবা নিতে পারবেন গ্রাহকরা।



সময় জার্নাল/এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল