বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে প্রেমিকার বাড়ির মাটির নিচ থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

শুক্রবার, মে ২১, ২০২১
ময়মনসিংহে প্রেমিকার বাড়ির মাটির নিচ থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

মো: মঈন উদ্দিন রায়হান : ময়মনসিংহে নিখোঁজের দুইদিন পর মাটির নিচ থেকে আকাশ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, আকাশ উপজেলার অষ্টধর ইউনিয়নের ভুগলি মন্ডলবাড়ি গ্রামের ইউপি সদস্য পদপ্রার্থী আকরাম হোসেনের ছেলে। সে অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

গত ১৯ মে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় আকাশ। পরে শুক্রবার (২১ মে) রাতে সদর উপজেলার অষ্টাধর ইউনিয়ন পরিষদ সদস্য জিয়াউর রহমানের বাড়ির পেছনে মাটির তিন চার ফুট নিচে গর্ত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইউপি ২ জনকে কে আটক করেছে পুলিশ।

আকাশ নিখোঁজের ঘটনায় তার বাবা কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রী করেন।
নিখোঁজের অভিযোগ পেয়ে পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করে। পরে জানা যায় অষ্টধর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল স্কুল ছাত্র আকাশের। এমতাবস্থায় তারা দুজন পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্টে গিয়ে বিয়ে করেন। পরে বিষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) রাতে জেসমিন আক্তার ফোন করে আকাশকে তাদের বাড়িতে ডেকে নেয়।

আকাশের পরিবারের এমন অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শুক্রবার ইউপি সদস্য জিয়াউর রহমানের বাড়ি তল্লাশি করে। তল্লাশির সময় জিয়াউর রহমানের বাড়ির পাশে রক্তের দাগ দেখে সন্দেহ হয়। সন্দেহ থেকেই বাড়ির চারপাশে খোঁজ নিতে থাকলে জিয়াউর রহমানের উঠানের এক অংশে মাটি খোড়া দেখে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ সেই জায়গায় গর্ত খুঁড়ে চার পাঁচ ফুট মাটির নিচ থেকে আকাশের মরদেহ উদ্ধার করে। এসময় আকাশের চোখসহ শরীরে একাধিকস্থানে আঘাতের চিহ্ন ছিল।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরুজ তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জেসমিনের মা রোজিনা আক্তার ও তার চাচী নার্গিস আক্তারকে আটক করা হয়েছে। 

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল