বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় একজন মৃত্যু আহত দুই

শুক্রবার, অক্টোবর ২৭, ২০২৩
ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় একজন মৃত্যু আহত দুই

শামীম হোসাইন রিগান, পিরোজপুর:

পিরোজপুরের ইন্দুরকানীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে হাসান (৩৩) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী আহত হয়েছেন।

কাল ২৬(অষ্টোবার) বৃহস্পতিবার বিকেলে উপজেলার বটতলা বেইলি ব্রিজের উত্তর প্রান্তে এ ঘটনা ঘটে। নিহত হাসান উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিন চন্ডিপুর গ্রামের মৃত মোদাচ্ছের আলী হাওলাদারের ছেলে এবং চন্ডিপুর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী।

স্থানীয় জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর থেকে হাসান তার ছোট ভাই হেলাল হাওলাদার এবং ফুফাতো ভাই হাফিজুল ইসলামকে নিযে মোটরসাইকেলে পিরোজপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে রওনা দেন। বালিপাড়ার বটতলা নামক স্থানে পৌছলে হঠাৎ মেহগনি গাছের একটি ডাল ভেঙে পড়লে হাসানের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সাথে জোরে ধাক্কা লাগে।

এ সময় মোটরসাইকেলে থেকে তিনজনই ছিটকে পরে যান। পরে স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান । সেখানে হাসানের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে কাল ২৬ (অষ্টোবার) বৃহস্পতিবার রাত ৯টা দিকে সময় চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।  

ইন্দুরকানী থানার ওসি মো: আল মামুন এ ব্যাপারে জানান, চলন্ত মোটরসাইকেলের সামনে একটি গাছের ডাল ভেঙে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তিন মোটরসাইকেলের আরোহী আহত হন। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় হাসান নামে এক যুবকের মৃত্যু হয়।

এ ঘটনায় ইন্দুরকানী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল