বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঘূর্ণিঝড় হামুনে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি কমল

শুক্রবার, অক্টোবর ২৭, ২০২৩
ঘূর্ণিঝড় হামুনে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি কমল

খালেদ হোসেন টাপু, রামু প্রতিনিধি:

ভয়াবহ ঘূর্ণিঝড় হামুন এ ক্ষতিগ্রস্থ কক্সবাজার শহরের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও  কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করেন।

বুধবার (২৫ অক্টোবর) সকাল থেকে তিনি কক্সবাজার শহরের ক্ষতিগ্রস্ত গ্রামগুলো পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান করেন এবং সরকারের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি কক্সবাজারের কুতুবদিয়া পাড়া, সমিতি পাড়া, খুরুশকুল, চৌফলদন্ডী, ঈদগাঁও ও রামুর আশপাশের এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দেন। 

এসময় এমপি কমল বলেন, কক্সবাজার-৩ সংসদীয় আসনে ঘূর্ণিঝড় হামুনের তান্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, যাহা প্রশাসনের সংশ্লিষ্ট বিভাগ তালিকা করছেন। তবে ব্যক্তিগত পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেন তিনি।

এমপি কমল কক্সবাজার শহরের পাহাড়তলি এলাকায় দেওয়াল চাপায় নিহত আব্দুল খালেকের শোকার্ত পরিবারের সদস্যদের খবরাখবর নেন এবং আর্থিক সহয়তা দেন। 

পরিদর্শনকালে সাইমুম সরওয়ার কমল এমপি‘র সাথে রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ছোটন, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তাক আহমেদ, আওয়ামী নেতা আরমান, ইরফান, জামশেদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৭ টার দিকে ঘূর্ণিঝড় হামুনের আঘাতে কক্সবাজারের প্রায় ৫০টি গ্রামের হাজারো ঘরবাড়ি এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়। উপড়ে পড়ে শত শত গাছ, বিদ্যুৎ ও টেলিফোনের খুঁটি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল