মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ঝুঁকিভাতা ও প্রণোদনাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিএমএ’র মতবিনিময়

শনিবার, মে ২২, ২০২১
ঝুঁকিভাতা ও প্রণোদনাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিএমএ’র মতবিনিময়

করোনা অতি মহামারিতে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় ও চিকিৎসকদের ঝুঁকিভাতা, প্রণোদনাসহ অন্যান্য বিভিন্ন সমস্যা সমাধানকল্পে শুক্রবার (২১ মে) কেন্দ্রীয় বিএমএ এর পক্ষ থেকে খুলনা বিভাগের অন্তর্গত জেলাসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দদের সাথে অনুষ্ঠিত মতবিনিময়ে ভারচুয়ালি অংশ নেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিএমএ এর সাবেক মহাসচিব অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ।

এতে কেন্দ্রীয় বিএমএ এর সম্মানিত সভাপতি  ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন,  মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, সহ-সভাপতি (খুলনা বিভাগ) ডা. শেখ বাহারুল আলম, বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, সাবেক মহাসচিব ডা. কাজী সহিদসহ কেন্দ্রীয় বিএমএ এর নেতৃবৃন্দ অংশ নেন।

মতবিনিময়ে উপাচার্য ও বিএমএ এর সাবেক মহাসচিব অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদসহ বিএমএ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলার সম্মানিত চিকিৎসক নেতৃবৃন্দের মতামতগুলো অত্যন্ত গুরুত্ব সহকারে শোনেন  এবং কেন্দ্রীয় বিএমএ এর পক্ষ থেকে সমস্যাগুলোর সমাধানকল্পে ইতোমধ্যে নেয়া বিভিন্ন উদ্যোগের কথা জানান।

সভায় আরো জানানো হয়, একইভাবে প্রতিটি বিভাগের অন্তর্গত জেলা বিএমএ এর নেতৃবৃন্দদের সাথে পর্যায়ক্রমে মতবিনিময় করা হবে।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল