বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর উপহার বঙ্গবন্ধু টানেল: দিলীপ বড়ুয়া

শুক্রবার, নভেম্বর ৩, ২০২৩
চট্টগ্রামের জন্য প্রধানমন্ত্রীর উপহার বঙ্গবন্ধু টানেল: দিলীপ বড়ুয়া

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি::

চট্টগ্রামবাসীর জন্য প্রধানমন্ত্রীর উপহার বঙ্গবন্ধু টানেল। বর্তমান সরকার উন্নয়ন  করেছে এটা অস্বীকার করার সুযোগ নেই। কেউ যদি উন্নয়ন না দেখার জন্য চোখ বন্ধ করে রাখে তাহলে কিছু করার নেই। মিরসরাইয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন সাবেক শিল্প মন্ত্রী ও ১৪ দলের শীর্ষ নেতা দিলীপ বড়ুয়া।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন ও চলমাম রাজনীতি নিয়ে মিরসরাই উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া। 

এসময় বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বিএনপির সমালোচনা করে বলেন, শর্ত সাপেক্ষে কোনো আলোচনা বা সংলাপ হবেনা। বেশীর ভাগ দলই নির্বাচনে আসবে এবং যথা সময়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হবে।তখন কারা অংশগ্রহণ করবে না করবে সেটা তাদের বিষয়।

তিনি আরো বলেন, বর্তমান সরকারকে উৎখাত করার মতো কোমরের জোর বিএনপির  নেই। মহাসমাবেশে কর্মী দেখিয়ে  সফলতা পান নি এবং সফলতার ফসল ঘরে আনতে পারেনি বিএনপি। 

এসময় উপস্থিত ছিলেন,  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য এ্যাড. দির্ঘতম বড়ুয়া, সাম্যবাদী দল মিরসরাই উপজেলা শাখার যুগ্ম আহবায়ক রঞ্জিত বড়ুয়া, হাইতকান্দি ইউনিয়েন আওয়ামী লীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক মো: নুরুল আলম ও ছাত্র নেতা চিরঞ্জিত বড়ুয়া।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল