বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে আন্ত:জেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার, মালামাল উদ্ধার

রোববার, নভেম্বর ৫, ২০২৩
ফরিদপুরে আন্ত:জেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার, মালামাল উদ্ধার

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

ঢাকা থেকে এসে ফরিদপুরের বিভিন্ন উপজেলায় ডাকাতি করতো তারা। এমন আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও মালামাল উদ্ধার করা হয়।

রোববার (০৫ নভেম্বর) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান পুলিশ সুপার মো: শাহজাহান।

পুলিশ সুপার মো: শাহজাহান জানান, ফরিদপুর জেলা সদর ও নগরকান্দা উপজেলায় দুইটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিত্বে শনিবার রাতে ঢাকা মেট্রোপলিটন ক্যান্টনমেন্ট থানাধীন মাস্টার টেক গ্রামস্থ গ্রীন ভেলী টাওয়ারের ২য় তলায় অভিযান চালিয়ে ডাকাতদলের সদস্য রুবেল ফরাজী (৩০), মোঃ সোহেল রানা (৩৬), সোহাগ শেখ (২৫) ও মো: আলী হাওলাদার (৩০) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বাড়ী দেশের বিভিন্ন জেলায়। তারা ঢাকায় থেকে দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করতো।

এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ৪টি এলইডি টিভি ও ৭টি মোবাইল সেট সহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, ডাকাতি করার সময় তারা মোবাইল ফোন ব্যবহার করতো না। তারা ইন্টারনেটের মাধ্যমে এ্যাপস ব্যবহার করে নিজেদের সাথে যোগাযোগ করতো, একারনে তাদের অবস্থান নিশ্চিত করা যেত না। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত করে গ্রেফতার করা হয়। বিকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল