বুধবার, ০১ মে ২০২৪

ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু

মঙ্গলবার, নভেম্বর ৭, ২০২৩
ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

দেশে মশাবাহিত ডেঙ্গু জ্বরের প্রকোপ অব্যাহত আছে। গত ২৪ ঘণ্টায় এই জ্বরে আক্রান্ত হয়ে আরও আটজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ঢাকায় তিনজন এবং ঢাকার বাইরে পাঁচজনের মৃত্যু হয়েছে। গত এক দিনে ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক হাজার ৮৯৫ জন।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, চলতি বছর ডেঙ্গুতে মারা গেছেন এক হাজার ৪২৫ জন। এরমধ্যে ঢাকা সিটির ৮৪৪ জন এবং ঢাকা সিটির বাইরের ৫৮১ জন। এছাড়া ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দুই লাখ ৮৩ হাজার ৫৯৩ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন দুই লাখ ৭৫ হাজার ৬১৩ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক হাজার ৮৯৫ জন। এর মধ্যে ঢাকা সিটির ৩৯৪ জন এবং ঢাকা সিটির বাইরে এক হাজার ৫০১ জন। বর্তমানে দেশের বিভিন্ন হাসপাতালে ছয় হাজার ৫৫৫ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল