বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আন্দোলনের নামে বিএনপি জামায়াত নাশকতা করছে : কামরুন্নাহার হাই

বুধবার, নভেম্বর ৮, ২০২৩
আন্দোলনের নামে বিএনপি জামায়াত নাশকতা করছে : কামরুন্নাহার হাই

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি : আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নাশকতা করছে বলে অভিযোগ করেছেন মোংলা পৌর আওয়ামী মহিলালীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান কামরুন্নাহার হাই।

আজ বুধবার সকাল ১১টায় পৌর মার্কেটের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, মোংলা উপজেলা ও পৌর শাখা আয়োজিত মানববন্ধনে একথা বলেন তিনি। 

সভাপতির বক্তব্যে কামরুন্নাহার হাই বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের নৃশংস হামলা ১৯৭১ সালের নির্যাতনের ঘটনা স্মরণ করিয়ে দিয়েছে। তৌহিদী জনতার নাম ব্যবহার করে বিএনপি-জামায়াত জ্বালাও পোড়াও ও নাশকতার চেষ্টা করে যাচ্ছে। এটা তাদের ধর্ম। ২০১৪ সাল থেকে তারা এ ধরনের কর্মকাণ্ড করে আসছে। কিন্তু তারা জানে না শেখ হাসিনা সরকার এত দুর্বল নয়। এর প্রতিরোধ কিভাবে করে এটা আমরা জানি।

বাংলাদেশ যখন বিশ্বের কাছে রোল মডেল, দেশ যখন উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, সে সময় আন্দোলনের নামে এরকম নাশকতামূলক কাজ কারো কাছে গ্রহণযোগ্য নয়। এ অবস্থা রুখে দিতে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই অন্যায় ও নৃশংস আচরণের তীব্র প্রতিবাদ, নিন্দা ও ধিক্কার জানিয়ে তিনি আরো বলেন, মহিলা আওয়ামী লীগ এই নৃশংসতার বিচার দাবী করছে।

মানববন্ধনে পৌর যুব মহিলালীগের সাধারণ সম্পাদক স্থুতি সরকার, মহিলা আ'লীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, কাউন্সিলর জাহানারা হোসেন চানু, জহুরা বেগম, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম সহ মহিলা আ'লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল