বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মিরসরাইয়ে অবরোধের সমর্থনে যুবদল-ছাত্রদলের মিছিল

বুধবার, নভেম্বর ৮, ২০২৩
মিরসরাইয়ে অবরোধের সমর্থনে যুবদল-ছাত্রদলের মিছিল

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘন্টা অবরোধের প্রথমদিনে মিরসরাইয়ে ঝটিকা মিছিল করেছে উপজেলা যুবদল ও ছাত্রদল। 

বুধবার (৮ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া এলাকায় মিছিল করেছেন চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল আমিনের সমর্থকরা। মিরসরাই উপজেলা ছাত্রদলের আহবায়ক সরোয়ার হোসেন রুবেলে নেতৃত্ব মিছিল বের করা হয়। 

এদিকে বুধবার সকাল থেকে অবরোধে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে দেখা গেছে পুলিশকে। এছাড়াও পুলিশের পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে শোডাউন করেছেন।

উপজেলা ছাত্রদলের আহবায়ক সরোয়ার হোসেন রুবেল বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদপা দাবীতে দলীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার ভোরে আমরা মিরসরাই এলাকায় অবরোধ সমর্থনে মিছিল করেছি। অবরোধ পালন করার জন্য আমরা রাজপথে থাকবো। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল