বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নান্দনিক ভবন পেল মোংলা উপজেলা পরিষদ

রোববার, নভেম্বর ১২, ২০২৩
নান্দনিক ভবন পেল মোংলা উপজেলা পরিষদ

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি : মোংলা উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করা হয়েছে। রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে নতুন ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর সূত্র জানায়, উপজেলা পরিষদ কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় ২০১৮-১৯ইং অর্থবছরে ২য় পর্যায়ে মোংলা উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন ও হলরুম নির্মাণ কাজ শুরু হয়। চলতি বছরের নভেম্বরে সম্পন্ন হয় অবকাঠামোর নির্মাণ কাজ। চারতলা প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণে ব্যয় হয়েছে ৭ কোটি ১৬ লক্ষ ৪৭ হাজার ৭০৭ টাকা।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, সহকারী কমিশনার (ভূমি) মো: হাবিবুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাফর রানা, প্রকৌশলী কর্মকর্তা মোহাম্মদ আলিমুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সোহান আহম্মেদ, সমবায় অফিসার মো: জুবাইর হোসেন, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল