বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

সোমবার, নভেম্বর ১৩, ২০২৩
নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: 

পাবনা সদর উপজেলার নাজিপুরে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজের নব-নির্মিত ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় ভবনের উদ্বোধন করেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধনকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষার প্রসার ও উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে। এই সরকারের সময়ে শিক্ষা প্রতিষ্ঠানের যে উন্নয়ন হয়েছে, তা বিগত অন্য কোনো সরকারের সময়ে হয়নি। তাই রাষ্ট্রের সামগ্রিক উন্নয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার কোনো বিকল্প নাই। তিনি আরও বলেন, নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত হবার পর থেকে এলাকায় শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে।

এসময় পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, পাবনা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দিপক কুমার মন্ডল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম মাইকেল, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, আবু বক্কর সিদ্দিকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি মো. মোমিনুল ইসলাম মোমিন এবং পরিচালনা করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হোসনে আরা সুলতানা।

বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম হাবু স্কুল ১৯৭২ সালের ১০ জানুয়ারী প্রতিষ্ঠিত হয়। ২০০৯ সালে কলেজ শাখা চালু হয়ে ২০২২ সালে কলেজ শাখা এমপিও ভুক্ত হয় এবং ২০১৫ সালে ভোকেশনাল শাখা চালু করা হয়। এসময় প্রধান অতিথির কাছে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ভোকেশনাল শাখার জন্য একটি একাডেমিক ভবন নির্মাণের দাবি করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল