বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসন

পিতার স্থলাভিষিক্ত হতে মনোনয়ন নিলেন রুহেল

শনিবার, নভেম্বর ১৮, ২০২৩
পিতার স্থলাভিষিক্ত হতে মনোনয়ন নিলেন রুহেল

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (চট্টগ্রাম-১) মিরসরাইয়ে পিতা ইঞ্জিঃ মোশাররফ হোসেন এমপি’র আসনে স্থলাভিষিক্ত হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাহবুব রহমান রুহেল। শনিবার (১৮ নভেম্বর) বেলা ১২টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিওর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মাহবুব রহমান রুহেলের মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, ‘মাহবুব রহমান রুহেল যোগ্য পিতার যোগ্য উত্তরসূরী। দীর্ঘ ২৫ বছরেরও বেশি সময় ধরে ফিনল্যান্ডের বিলাসী জীবন ত্যাগ করে তিনি দেশে ফিরে এসে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন এবং বাবার পাশে থেকে মিরসরাইয়ের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখেন। এছাড়া দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে তিনি বেইজ লিমিটেড নামের একটি আইটি সেন্টারের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের রূপরেখা তৈরিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া জানান, দলের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহের করে মাহবুব রহমান রুহেল তাঁর পিতা আমাদের পরম শ্রদ্ধেয় নেতা ইঞ্জিঃ মোশাররফ হোসেনের সাথে দেখা করেন এবং তাঁর দোয়া নেন।

মাহবুব রহমান রুহেলের পিতা ইঞ্জিঃ মোশাররফ হোসেন ৭০’র নির্বাচনে এমএলএ এবং স্বাধীনতার পরবর্তী সময় থেকে সর্বশেষ ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাাচনসহ মোট সাত বার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মিরসরাই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এসময় তিনি দুই দুইবার সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়েরও দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াস সদস্য ও মনোনয়ন বোর্ডের অন্যতম সদস্য হিসেবে  দায়িত্ব পালন করছেন।

দলীয় মনোনয়ন পত্র নেয়ার পর মাহবুব রহমান রুহেল বলেন, ‘বাবার দেখানো পথেই আমি হাটতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের সহযোগী হতে চাই। দল মনোনয়ন দিলে অবশ্যই মিরসরাই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।’

মাহবুব রহমান রুহেল চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল