বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিএনপি-জামায়াতের হরতাল

মিরসরাইয়ে অন্ধকারে মহাসড়কে চলন্ত বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ

রোববার, নভেম্বর ১৯, ২০২৩
মিরসরাইয়ে অন্ধকারে মহাসড়কে চলন্ত বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে রাতের আঁধারে চলন্ত যাত্রীবাহী কয়েকটি বাস-ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয়ার চেষ্টা চালায় দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরের ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে। তবে দ্রুত গতিতে যানবাহনগুলো ঘটনাস্থল ত্যাগ করায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেনে একটি যাত্রীবাহী বাস ও দুইটি মালবাহী ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় যানবাহনগুলো দ্রæত ঘটনাস্থল ত্যাগ করায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেনি।

মিরসরাই সদর এলাকায় বসবাস করেন এমন একজন ব্যক্তি নিজের নাম পরিচয় প্রকাশ না করা শর্তে  জানান, কয়েকজন দুর্বৃত্ত আগুন দেয়ার চেষ্টা করে। যানবাহনগুলো চলন্ত অবস্থায় থাকায় কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এ বিষয়ে মিরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, ‘গাড়িতে আগুন দেয়ার মতো কোন ঘটনা ঘটেনি। অন্য এলাকার একটি ছবি-ভিডিও ফেসবুকে ছড়িয়ে রটনা করছে। মূলত ঘটনাস্থলে কিছু দুর্বৃত্ত ইটপাটকেল নিক্ষেপ করে পরে পুলিশ এবং স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হলে তারা সরে পড়ে।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল