বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন দাখিল

বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩
ফরিদপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন দাখিল

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চারটি সংসদীয় আসনে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দান করেছেন।

ফরিদপুর ১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোঃ আব্দুর রহমান বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেন। এ আসনে বাংলাদেশ কৃষক লীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান দোলন ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

ফরিদপুর ২ আসনের নগরকান্দায় আওয়ামী লীগের প্রার্থী শাহদাব আকবর চৌধুরী লাবু ও সালথা উপজেলায় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  এডভোকেট জামাল হোসেন মিয়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এদিকে ফরিদপুর তিন আসনে নৌকা প্রতীকের প্রার্থী ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলী সদস্য শিল্পপতি একে আজাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জমা দিয়েছেন। 

এছাড়া ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্লাহর পক্ষে ভাঙ্গা উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালযে মনোনয়নপত্র জমা দেন।  এর আগে বুধবার দুপুরে আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য মোঃ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন  মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়া ফরিদপুর-৩ সদর আসন থেকে জাতীয় পাটি থেকে এস এম ইয়াহিয়া ও জাকের পার্টির রবিউল ইসলাম রবি মনোনয়নপত্র জমা দেন জেলা রিটারিং কর্মকর্তার কাছে ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল