বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রজন্ম মিরসরাইয়ের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ , ৩ শিক্ষার্থী পেল কম্পিউটার

শুক্রবার, ডিসেম্বর ৮, ২০২৩
প্রজন্ম মিরসরাইয়ের মেধাবৃত্তি পুরস্কার বিতরণ , ৩ শিক্ষার্থী পেল কম্পিউটার

মেহরাজ হোসেন,  মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের মিরসরাইয়ে শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন প্রজন্ম মিরসরাইয়ের মেধাবৃত্তি-২০২২ এর সনদ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে জেলা পরিষদ অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. রহিম উদ্দিনের সঞ্চালনায় ও সভাপতি সাজেদুল করিম আসাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইটি বিশেষজ্ঞ মাহবুব উর রহমান রুহেল। এসময় তিনি প্রজন্ম মিরসরাইয়ের পৃষ্ঠপোষক হওয়ার ঘোষণা দিয়েছেন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন প্রজন্ম মিরসরাইয়ের পৃষ্টপোষক কামরুল হাসান এফসিএ।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, প্রজন্ম মিরসরাইয়ের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ইউনূচ নূরী, প্রজন্ম মিরসরাইয়ের পরিচালক অধ্যাপক ওমর ফারুক, সাংবাদিক শাহাদাৎ হোসেন চৌধুরী, শান্তিনীড় সভাপতি আশরাফ উদ্দিন সোহেল, দুর্বার প্রগতি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দিন, অদম্য মিরসরাইয়ের সভাপতি নিয়াজ মো. সাজেদ, মধ্যম আমবাড়ীয়া যুব সংঘের সভাপতি আলতাফ হোসেন প্রমুখ।

প্রজন্ম মিরসরাইয়ের সভাপতি সাজেদুল করিম আসাদ জানান, মেধাবৃত্তি পরিক্ষায় ১৫৪ জন শিক্ষার্থীকে সনদ ও ক্রেস্ট বিতরণ করা হয়েছে। এর মধ্যে ৩০ জন শিক্ষার্থীকে ট্যালেন্ট পুল বৃত্তি ও সেরা ৩ শিক্ষার্থীকে কম্পিউটার প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সামাজিক কার্যক্রমের পাশাপাশি বৃত্তি কার্যক্রম শৃঙ্খলার সাথে সম্পন্ন করে আসছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল