মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে ২ লাখ টাকার জাল নোটসহ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

বুধবার, মে ২৬, ২০২১
জয়পুরহাটে ২ লাখ টাকার জাল নোটসহ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

সাব্বির আহাম্মেদ, জয়পুরহাট প্রতিনিধি : 

জয়পুরহাটের কালাই উপজেলার পুনট এলাকা থেকে ২ লাখ টাকার জাল নোটসহ এ চক্রের ৪ সদস্যকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সদস্যরা। আজ বৃহষ্পতিবার ভোর রাতে ওই এলাকার সামনে রাস্তা থেকে ওই জাল নোটগুলিসহ তাদের আটক করা হয়েছে।  

আটককৃতরা হলেন, নাটোরের সিংড়া উপজেলার তালহারা গ্রামের আসামী মোসলেম উদ্দিন আকন্দের ছেলে মানিক আকন্দ (৩৬), নজরুল ইসলাম প্রামানিকের ছেলে আব্দুর শুকুর আলী প্রামানিক (৩৪), গোদন কুড়ি গ্রামের আবুল কাশেম মৃধার ছেলে নায়েব আলী মৃধ(৩৪) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গোড়না গ্রামের আবু মুছা ফকিরের ছেলে জাকারিয়া ফকির (৩০)।

র‌্যাব-০৫ এর জয়পুরহাট ক্যাম্প কমান্ডার সহকারি পুলিশ সুপার মাসুদ রানা জানান, পুনট হিমাগার এলাকায় জাল টাকা ক্রয়-বিক্রয় করা হচ্ছে. এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখান থেকে জালনোট চক্রের ৪জনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ২লাখ টাকার জাল নোট ও  জাল টাকা বিক্রয়লব্দ নগদ ৪ হাজার ৫০টাকা জব্দ করা হয়।  

পরে আটকৃতদের বিরুদ্ধে জেলার কালাই থানায় মামলা দায়ের করাসহ তাদের সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাব কমান্ডার। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল