শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বিদায় সংবর্ধনায় আবেগে আপ্লুত গ্রাম পুলিশ হোসেন আলী

বৃহস্পতিবার, মে ২৭, ২০২১
বিদায় সংবর্ধনায় আবেগে আপ্লুত গ্রাম পুলিশ হোসেন আলী

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ :

গোপালগঞ্জে এই প্রথমবারের মতো হোসেন আলী (৭৫) নামের এক গ্রাম পুলিশকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন।  উপজেলা পরিষদ প্রাঙ্গনে গ্রাম পুলিশ হোসেন আলীকে মঙ্গলবার সংবর্ধিত করেন টুঙ্গিপাড়া ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম।

এসময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, পাটগাতী ইউপি চেয়ারম্যান মিলন মোল্যা, বর্নি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা, গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেন, ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান কবির আলম তালুকদার সহ উপজেলার ৫ ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধিত গ্রাম পুলিশ হোসেন আলী ১৯৮৮ সালে  উপজেলার পাটগাতী ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে যোগদান করেন। ২০২১ সালের ২৫ মে তিনি অবসর গ্রহণ করেন।

বর্নি ইউনিয়নের শফিকুল ইসলাম, পাটগাতী ইউনিয়নের কদম আলী মোল্লা সহ একাধিক গ্রাম পুলিশ জানান, গোপালগঞ্জে এই প্রথম কোন গ্রাম পুলিশকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন ইউএনও। চুরি ছিনতাই সহ বিভিন্ন কাজে গ্রাম পুলিশের ভূমিকা ব্যাপক। আমাদের ইউএনও স্যারের উদ্যোগে গ্রাম পুলিশকে বিদায়ী সংবর্ধনা দেয়ায় আমরা খুবই খুশি। তার এই মহতী উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।

টুঙ্গিপাড়া ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম বলেন, পাটগাতী ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জেনেছি তার কর্মজীবনে তিনি নিরলসভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে গিয়েছেন। নিয়োগকারী কর্তৃপক্ষ ও কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে একজন সহকর্মীকে বিদায়ী সংবর্ধনা দেওয়া আমার দায়িত্বের মধ্যে পড়ে। তাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে গ্রাম পুলিশ হোসেন আলীকে বিদায়ী সংবর্ধনা ও তার ৩৩ বছরের কর্মজীবনের জন্য তাকে শুভেচ্ছা জানানো হয়েছে। #

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল