বুধবার, ০১ মে ২০২৪

পাবনায় অবরোধের সমর্থনে ডা. আহমেদ মোস্তফা নোমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

রোববার, ডিসেম্বর ২৪, ২০২৩
পাবনায় অবরোধের সমর্থনে ডা. আহমেদ মোস্তফা নোমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: 

পাবনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচির সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। রবিবার সকাল ৯টায় পাবনা জেলা বিএনপি'র সদস্য ও ড্যাব পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আহমেদ মোস্তফা নোমান এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি সিঙ্গা মেরিল বাইপাস থেকে বের হয়ে ঢাকা-রাজশাহী মহাসড়ক পদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিলে জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইয়ামিন খান, জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলামসহ ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

এসময় ডা. আহমেদ মোস্তফা নোমান বলেন, বর্তমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে যে সমস্যার সৃষ্টি হয়েছে, এটা শুধু এককভাবে রাজনৈতিক দলগুলোর সমস্যা নয়, সমগ্র দেশ ও জাতির সমস্যা।

সুতরাং সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সমস্যার মোকাবিলা করতে হবে। অন্যথায় এ ধরনের অন্যায়-অবিচার সমাজকে গৃহযুদ্ধ বা রক্তপাতের দিকে ঠেলে দেবে।  

ক্ষমতাসীনদের সমালোচনা করে তিনি আরও বলেন, বর্তমান পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হলে জনগণ ভোটের অধিকার হারিয়ে ফেলবে। এতে দেশ ও জনগণ উপকৃত হবে না। বরং এই হঠকারী ভাগাভাগির নির্বাচনের কারণে দেশ ও জনগণ এক গভীর সংকটে পড়বে।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল