বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রধানমন্ত্রীর ব‌রিশাল আগমন: নল‌ছি‌টি থে‌কে লঞ্চ‌যো‌গে হাজারো নেতাকর্মীর যোগদান

শুক্রবার, ডিসেম্বর ২৯, ২০২৩
প্রধানমন্ত্রীর ব‌রিশাল আগমন: নল‌ছি‌টি থে‌কে লঞ্চ‌যো‌গে হাজারো নেতাকর্মীর যোগদান

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন,  ঝালকাঠি প্রতিনিধি:

বরিশালের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাই জনসভায় যোগ দিতে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা থেকে হাজারো নেতাকর্মী লঞ্চে চড়ে যাত্রা করেছেন।

শুক্রবার (২৯ ডি‌সেম্বর) সকাল থেকে নলছিটি ও দপদপিয়া লঞ্চঘাটে জড়ো হয় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এফবিসিসিআইয়ের পরিচালক নিজাম উদ্দিন তাঁর মালিকানাধীন লঞ্চ এমভি অ্যাডভেঞ্চার ৯ লঞ্চটি নেতাকর্মীদের জনসভায় যাতায়াতের জন্য দিয়েছেন। শুক্রবার সকাল ১১টার দিকে নলছিটি লঞ্চঘাট থেকে এবং বেলা ১২টায় দপদপিয়া লঞ্চঘাট থেকে জনসভার উদ্দেশ্যে ছেড়ে যায় লঞ্চটি। কোন ভাড়া ছাড়াই এ লঞ্চে নেতাকর্মীরা বরিশালের জনসভায় গিয়েছেন। সেখান থেকে আবার নলছিটি ও দপদ‌পিয়া লঞ্চঘাটে তাদের ফিরিয়ে দেওয়া হবে। ফলে আরামদায়ক ভ্রমণের মাধ্যমে জনসভায় যোগদিতে পেরে খুশি নেতাকর্মীরা।

নলছিটির কুশঙ্গল ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, আমরা অসংখ্য নেতাকর্মীদের নিয়ে ইউনিয়ন থেকে নলছিটি লঞ্চঘাটে এসেছি। এখানে আগে থেকেই অপেক্ষমান অ্যাডভেঞ্চার ৯ লঞ্চটি ছিল। এই লঞ্চে নেতাকর্মীরা বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় যাবে। আমাদের নৌ পথে সহজেই জনসভায় যাওয়া যাচ্ছে। এ জন্য অ্যাডভেঞ্চার লঞ্চের মালিক নিজাম ভাইকে ধন্যবাদ জানাই।

লঞ্চের মালিক নিজাম উদ্দিন জানান, প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের জন্য নলছিটি উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী যোগদান করবেন। তাদের আরামদায়ক যাত্রার জন্য অ্যাডভেঞ্চার লঞ্চ ফ্রি দেওয়া হয়েছে। লঞ্চে চড়ে জনসভায় যাবেন, আবার ওই লঞ্চেই তারা বাড়ি ফিরতে পারবেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল