বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফের শিমুলিয়ায় লঞ্চ চলাচল শুরু, চলছে ১৪ ফেরি

বৃহস্পতিবার, মে ২৭, ২০২১
ফের শিমুলিয়ায় লঞ্চ চলাচল শুরু, চলছে ১৪ ফেরি

জেলা প্রতিনিধি: ঘূর্ণিঝড় ইয়াসের কারণে দুই দিন বন্ধ থাকার পর মুন্সিগঞ্জের শিমুলিয়ায় সব ধরনের নৌযান চলাচল শুরু হয়েছে। শুক্রবার (২৮ মে) সকাল ১০টা থেকে লঞ্চ চলাচল শুরু হয়েছে। এ মুহূর্তে মুন্সিগঞ্জের শিমুলিয়া- বাংলাবাজার নৌরুটে ৮৫টি লঞ্চ চলাচল করছে।

এর আগে বৃহস্পতিবার (২৭ মে) রাত ১০টা থেকে ফেরি চলাচল শুরু করা হয়। বর্তমানে এ রুটে ১৪টি ফেরি চলছে বলে জানান বিআইডব্লিউটিসির কর্মকর্তা।

কর্তৃপক্ষ জানায়, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ব্যক্তিগত ছোট গাড়ির চাপ বাড়ছে। এ মুহূর্তে ঘাটে পারাপারের অপেক্ষায় তিন শতাধিক যানবাহন রয়েছে। তবে ঘাট ও তার আশপাশে অবস্থান নেওয়া যাত্রীরা ভোরবেলায় ফেরিতে করে পদ্মা পাড়ি দিয়ে গৌন্তব্যের দিকে চলে গেছেন। লঞ্চ চলাচল শুরু হওয়ায় ফেরিতে যাত্রীর চাপ না থাকলেও ঘাটে ছোট গাড়ির চাপ বেড়েছে।

এ ব্যাপারে বিআইডব্লিউটিসির সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহম্মেদ বলেন, ঘাটে কিছুটা যানজট রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ছোট গাড়ির চাপ বাড়ছে। এ মুহূর্তে শিমুলিয়া বাংলাবাজার নৌরুটে ১৪টি ফেরি চলছে।

বিআইডাব্লিউটিসির শিমুলিয়া লঞ্চঘাটের কর্মকর্তা মো. সোলেমান জানান, সকাল ১০টা থেকে শিমুলিয়া ঘাটে লঞ্চ চলাচল শুরু হয়েছে। এ মুহূর্তে এ রুটে ৮৫টি লঞ্চ চলাচল করছে। যাত্রীর চাপ মোটামুটি। ঘাটে যেসব যাত্রী ছিল, তারা ভোরে ফেরিতে ঘাট পার হয়ে চলে গেছে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল