বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরায় ৩ টিতে নৌকা ও একটিতে লাঙ্গল বিজয়ী

সোমবার, জানুয়ারী ৮, ২০২৪
সাতক্ষীরায় ৩ টিতে নৌকা ও একটিতে লাঙ্গল বিজয়ী

মুহা:জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। নির্বাচনে তিনটিতে
আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী ও অপর একটিতে জাতীয় পার্টির প্রার্থী জয়লাভ করেছেন। ভোট গণনা শেষে রোববার (৭ জানুয়ারি) রাতে জেলা রিার্টনিং অফিসারের কার্যালয় থেকে বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষনা করা হয়।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামী লীগ মনোনিত নৌক প্রতীকের প্রাথী ফিরোজ আহমেদ স্বপন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৪৮ হাজার ৪৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পর্টির সৈয়দ দিদার বকত লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৫৫৩ ভোট।

সাতক্ষীরা-২(সদর) আসনে জাতীয়পার্টি মনোনিত লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশু ৮৮ হাজার ৩৫৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৪৪৭ ভোট।

সাতক্ষীরা-৩ (আশাশুনি-দেবহাটা ও কালিগঞ্জের আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী আফম রুহুল হক বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৭৩ হাজার ৮৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির আলিফ হোসেন পেয়েছেন ১২ হাজার ৪৭৩ ভোট।

সাতক্ষীরায় (শ্যামনগর ও কালিগঞ্জের অংশিক) আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী এসএম আতাউল হক দোলন এক লাখ ৪০ হাজার ৪৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনএম মনোনিত প্রার্থী এইচ এম গোলাম রেজা নোঙ্গও প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮ হাজার ৯৮৬ ভোট। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের পর গণনা শেষে রাতে এই ফলাফল ঘোষনা করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল