বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইমরুল কায়েসসহ ৫ ক্রিকেটারের করোনা পজিটিভ

শুক্রবার, মে ২৮, ২০২১
ইমরুল কায়েসসহ ৫ ক্রিকেটারের করোনা পজিটিভ

সময় জার্নাল রিপোর্ট : দরজায় কড়া নাড়ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এখন চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। সব খেলোয়াড়-স্টাফদের করানো হচ্ছে করোনা টেস্ট। এবার ৩৩১ ক্রিকেটার-স্টাফদের টেস্টে ৫ জনের পজিটিভ এসেছে।

তার মধ্যে দুজন ক্রিকেটার ইমরুল কায়েস ও তুষার ইমরান। আর বাকি তিনজন সাপোর্ট স্টাফ। শনিবার মুঠোফোনে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিক্যাল বিভাগ।

বিসিবির মেডিক্যাল বিভাগ জানায়, আক্রান্ত ৫ জনের আবার নমুনা নেওয়া হয়েছে। রাতে তাদের ফল পাওয়া যাবে। আমরা দ্বিতীয় টেস্টের ফলের অপেক্ষায় আছি। এরপরই বুঝতে পারবো তারা পজিটিভ কী না।

এর আগেও ৭ ক্রিকেটারসহ ৯ জনের করোনা পজিটিভ এসেছিল। দ্বিতীয় টেস্টে তাদের সবার নেগেটিভ আসে। এবার বায়োবাবলের মধ্যে অনুষ্ঠিত হবে প্রিমিয়ার লিগের খেলা। ক্রিকেটাররা থাকবেন চার তারকা-পাঁচ তারকা হোটেলে।

সূচি অনুযায়ী আগামী ৩১ মে শুরু হচ্ছে এই আসর। চূড়ান্ত হয়েছে ম্যাচের দিনক্ষণও। পাঁচ রাউন্ডের খেলা শেষ হবে ৬ জুন। তিন ভেন্যুতে প্রতিদিন থাকছে ছয়টি করে ম্যাচ। একটি শুরু হবে সকাল ৯টায়, আরেকটি দুপুর দেড়টায়। খেলাগুলো হবে মিরপুরের শের-ই-বাংলায় এবং বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল