বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কবিরহাটে ব্যাক ইন মোশন'র উদ্যোগে দরিদ্রের মাঝে কম্বল বিতরণ

শুক্রবার, জানুয়ারী ১৯, ২০২৪
কবিরহাটে ব্যাক ইন মোশন'র উদ্যোগে দরিদ্রের মাঝে কম্বল বিতরণ

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাটে "ব্যাক ইন মোশন" র উদ্যোগে শীতার্ত হত-দরিদ্র ও অসহায় নারী -পুরুষদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল ৫ টার সময় ব্যাক ইন মোশন”র ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আব্দুল্লাহ ইউসুফ’র নিজস্ব অর্থায়নে কবিরহাট উপজেলার সুন্দুলপুর ইউনিয়নস্থ একরামুল করিম চৌধুরী এমপি সড়কে এই কম্বল বিতরণের আয়োজন করা হয়। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাক ইন মোশনের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আব্দুল্লাহ ইউসুফ সহ উপজেলার বিভিন্ন এলাকার ইউপি সদস্য, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গণমাধ্যমকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সুবিধা ভোগীরা জানান, ডাঃ আব্দুল্লাহ ইউসুফ এ অঞ্চলের অসহায় গরীব মানুষের সেবায় সর্বদা কাজ করে চলেছেন। তিনি ও তার স্ত্রী এই অঞ্চলের গরিব দুঃখী মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিভিন্ন সময়ে দুর্যোগে আত্ম মানবতার সেবায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে থাকেন। আমরা আজকে তার দেওয়া কম্বল পেয়ে অত্যন্ত খুশি হয়েছে। তার মত সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষগুলো অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ালে দেশ আরো এগিয়ে যাবে।

ডাঃ আবদুল্লাহ ইউছুফ তার বক্তব্যে বলেন, এই বছর শীতের তীব্রতা এতো বেশি যে মানুষ ঘর থেকে বাহির হতেও পারছেন না, গরিব অসহায় মানুষ গুলো টাকার অভাবে শীতের পোশাক এবং শীতের কম্বল কিনতে পারছেনা। তাই আমি নিজ থেকে আমার নিজস্ব অর্থায়নের মাধ্যমে এদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও আমি সব সময় গরিব অসহায় মানুষদের পাশে থাকতে চাই।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল