বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শপথ নেয়ার পর আমি কোন দলের নই: পলক

শনিবার, জানুয়ারী ২০, ২০২৪
শপথ নেয়ার পর আমি কোন দলের নই: পলক

নাটোর প্রতিনিধি:

ডাক ও টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক বলেছেন-নির্বাচনে জয়ী হয়ে যখন আমি শপথ গ্রহণ করেছি তারপর থেকে আমি নির্দিষ্ট কোন দলের নই , কোনো গোষ্ঠীর, বলয় বা প্রতীকের নই। আমি সিংড়ার ৫ লক্ষ মানুষের প্রতিনিধি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছি। 

শনিবার(২১ জানুয়ারি) বিকেলে সিংড়া গোল- ই আফরোজ কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পলক বলেন, আমি বলেছিলাম নতুন বছরে নতুন পলক' সিংড়াবাসীকে দেখাবে এক নতুন ঝলক। নতুন সিংড়া উপহার দেয়ার জন্য আমি ৫ টা নীতিতে অটল থাকার জন্য প্রতিজ্ঞা করেছি।

পলক বলেন, সিংড়ার জলাশয় খালবিল কেউ দখল করতে পারবেনা। যার জাল আছে সেই সব জেলেদের কেউ মাছ শিকারে বাধা দিতে পারবে না। খালে কোনো বাধ থাকবে না নদীতে কোনো সূতি জাল থাকবে না। দলিল যার জমি তার। সিংড়া থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে। যোগ্যতা অনুযায়ী চাকরির ব্যবস্থা করা হবে। 

পলক বলেন, আগামী যেকোনো নির্বাচনে জনবান্ধব জনপ্রতিনিধি নির্বাচিত করার চেষ্টা থাকবে আমার। সৎ জনদরদী, কর্মীবান্ধব নেতাদেরকে দলীয় পদে নিয়ে এসে দলকে নতুন করে ঢেলে সাজানো হবে।

পলক আরও বলেন, আমাদের ভেতর প্রতিদ্বন্দ্বিতা ছিল, আছে এবং থাকবে। কিন্তু এই প্রতিদ্বন্দ্বিতা যেনো প্রতিহিংসায় রুপ না নেয়। নির্বাচন ৭ তারিখে শেষ, ফলাফল দিয়েছে সিংড়ার জনগণ।  নির্বাচনে যারা আমার সাথে প্রতিদ্বন্দিতা করছেন তাদের প্রতি আমার উদার্থ আহ্বায়ন তারা যেনো তাদের মেধা,উপদেশ, পরামর্শ নিয়ে আমার কাছে এগিয়ে আসেন। আমরা সবাই মিলে একসাথে সিংড়াকে আধুনিক- মানবিক সিংড়া হিসেবে গড়ে তুলবো।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল আজিজ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস,যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল