বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ময়মনসিংহে ট্রাকচাপায় মা-মেয়েসহ নিহত ৩

সোমবার, জানুয়ারী ২২, ২০২৪
ময়মনসিংহে ট্রাকচাপায় মা-মেয়েসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ময়নসিংহ-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ভাবকির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার বিনোদবাড়ি মোনকোন গ্রামের নজরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০), তার তিন বছরের শিশুকন্যা আদিবা এবং অন্যজন গোড়শাইল গ্রামের মিনাল চন্দ্র দাস (৬৫)। 

মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ২টার দিকে মুক্তাগাছা থেকে টাঙ্গাইলগামী একটি ট্রাক বেপরোয়া গতিতে যাচ্ছিল। ভাবকির মোড় চেরুমন্ডল নির্মাণাধীন ব্রিজের কাছে যেতেই কালীবাড়ী থেকে আসা মুক্তাগাছাগামী যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোতে থাকা মা-মেয়েসহ তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অটোচালকসহ গুরুতর আহত আরও চারজনকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

ওসি আরও জানান, মুক্তাগাছা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করে। ঘটনার পর থেকে ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল