বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রামুতে এক যুবকের মর্মান্তিক মৃত্যু

রোববার, জানুয়ারী ২৮, ২০২৪
রামুতে এক যুবকের মর্মান্তিক মৃত্যু

খালেদ হোসেন টাপু, রামু কক্সবাজার:

কক্সবাজারের রামুতে মসজিদে প্রবেশের সময়  দরজায় ধাক্কা  লেগে গ্লাসে কেটে অতিরিক্ত রক্তাকরণে  মুনসেফ নামে এক যুবকের মৃত্যু  করুন হয়েছে।  এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

জানা গেছে শনিবার ২৭ জানুয়ারি  বিকেল ৫ টার দিকে তাড়াহুড়ো করে মাগরিবের নামাজ পড়তে গিয়ে ফকিরামুরা কেন্দ্রীয় জামে মসজিদের প্রবেশের সময় থাই গ্লাসে ধাক্কা লাগে,এসময়  গ্লাস ভেঙ্গে তার শরীরে ঢুকে পড়ে। এতে তার অতিরিক্ত রক্তক্ষরণ হলে স্থানীয়রা তৎক্ষানিক প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 নিহত হাফেজ মোঃ মুনসেফ আলী রামু উপজেলাধীন দক্ষিণ মিঠাছড়ি  ইউনিয়নের ফকির মুরা এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। সে কক্সবাজার হাশেমীয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী। 

স্থানীয়রা জানান, মুনসেফ মাগরিবের নামাজের সময় দেরি হওয়ায় তাড়াহুড়ো করে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙ্গে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। মুসল্লীরা উদ্ধার করে প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

রামু থানার ওসি দেওয়ান আবু তাহের বলেন, মাগরিবের নামাজ পড়তে তাড়াহুড়ো করে মসজিদে ঢুকতে গিয়ে গ্লাস ভাঙার আঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে।

 এদিকে নিহত মুনসেফ কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিটের সিনিয়র  যুব সদস্য। পাশাপাশি সে ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল