বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রামুতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন করলেন হুইপ কমল

সোমবার, জানুয়ারী ২৯, ২০২৪
রামুতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন করলেন হুইপ কমল

খালেদ হোসেন টাপু, রামু:

কক্সবাজারের রামু উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারী) দুপুরে রামু উপজেলা পরিষদের নতুন ভবন প্রাঙ্গনে  বেলুন উড়িয়ে  এ মেলার উদ্বোধন করেন
অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। 
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত নিরুপম  মজুমদার।

এতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামু মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার রনধীর বড়ুয়া, রামু কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান, রামু থানার ওসি  আবু তাহের দেওয়ান, রামু উপজেলা প্রকৌশলী এলজিইডি মঞ্জুর হাসান ভূইয়া,   রামু প্রেসক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া, রামু প্রেস ক্লাবের  সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু প্রেস ক্লাবের সহ সভাপতি খালেদ হোসেন টাপু,  উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতা ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং আলোচনার মাধ্যমে বিজ্ঞান মেলা শুভ উদ্বোধন হয়।
 
এ বছর ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলায় রামু সরকারী কলেজ,  রামু সরকারী খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়, রামু উচ্চ বালিকা বিদ্যালয়, ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়, গর্জনিয়া উচ্চ বিদ্যালয়, বাঁকখালী উচ্চ বিদ্যালয়, রামু ক্যান্টনমেন্ট এন্ড কলেজ, শেখ হাসিনা জোয়ারিয়ানালা উচ্চ বিদ‍্যালয়, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ‍্যালয়, জ‍্যোতিসেন উচ্চ বিদ‍্যালয়, জারাইলতলি উচ্চ বিদ‍্যালয়, নাদেরুজ্জামান উচ্চ বিদ‍্যালয়সহ উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছেন। মেলা উদ্বোধন শেষে অতিথিবৃন্দ স্টলগুলো পরিদর্শন করেন। 


এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল