বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সিরাজগঞ্জে মা-বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

মঙ্গলবার, জানুয়ারী ৩০, ২০২৪
সিরাজগঞ্জে মা-বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশ পৌর শহরের বারোয়ারি বটতলা মহল্লার একই ঘর থেকে বাবা, মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে নিহত তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের সর্বশেষ শনিবারে দেখা গিয়েছিল।

নিহতরা হলেন- একই এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে পারমিতা সরকার তুষি (১৫)। তুষি তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে পরিবারের তিন সদস্যকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে চলে যায়। স্বজনরা দু‘দিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে জানান। পরে পুলিশ তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পান। তাড়াশ থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. নূরে আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বজনদের বরাত দিয়ে মো. নূরে আলম বলেন, গত দু‘দিন ধরে ওই তিনজনকে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ তালা ভেঙে ঘরে প্রবেশ করেই তাদের গলাকাটা লাশ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, রোববার (২৮ জানুয়ারি) রাত থেকে সোমবার (২৯ জানুয়ারি) দিনের কোনো এক সময়ে এ হত্যাকাণ্ডটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এর আগে উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে গণমাধ্যমকে বলেন, ‘নিহতদের সর্বশেষ শনিবারে দেখা গেছে। এরপরের যেকোনো সময়ে এই হত্যাকাণ্ডটি হতে পারে। আমরা লাশ উদ্ধারে কাজ করছি।

এরপরও যেহেতু সিআইডি আসবে এবং ক্রাইম স্পট থেকে আলামত সংগ্রহ করবে তাই সেভাবেই কাজ করা হচ্ছে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে ও থানায় মামলা দায়ের হবে।’

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল