বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৪

শনিবার, ফেব্রুয়ারী ১০, ২০২৪
ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৪

জেলা প্রতিনিধি:

খুলনার ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সবার অবস্থাই গুরুতর।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা গ্রামের সাব্বির, শোভনা ইউনিয়নের জিয়েলতলা গ্রামের বিশ্বজিৎ বিশ্বাস ও গুটুদিয়া ইউনিয়নের বিলপাবলা গ্রামের নিপা ঢালী। নিহত এক নারীর নাম জানা যায়নি। তাদের মধ্যে বিশ্বজিৎ ইজিবাইকটির চালক ছিলেন।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর কিছু সময়ের জন্য সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে হতাহতদের উদ্ধার ও দুর্ঘটনাকবলিত যান দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল