রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

সুপ্রিম কোর্ট বার নির্বাচন: আওয়ামী প্যানেলের সম্পাদক মনোনয়ন পেলেন মঞ্জুরুল হক

বুধবার, ফেব্রুয়ারী ১৪, ২০২৪
সুপ্রিম কোর্ট বার নির্বাচন: আওয়ামী প্যানেলের সম্পাদক মনোনয়ন পেলেন মঞ্জুরুল হক

নিজস্ব প্রতিবেদক:

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (সুপ্রিম কোর্ট বার) নির্বাচনে সরকার-সমর্থিত সাদা প্যানেল থেকে সম্পাদক পদের জন্য সিনিয়র অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হককে মনোনয়ন দেয়া হয়েছে।

মঙ্গলবার আইনমন্ত্রী আনিসুল হকের সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের এক সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হয়।

আগামী ৬ ও ৭ মার্চ বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২০২৫ কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। সভাপতি, সম্পাদকসহ মোট ১৪টি পদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এবার মোট ভোটার সংখ্যা প্রায় ৮ হাজার।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সাদা প্যানেলের চূড়ান্ত প্রার্থীরা হলেন-সভাপতি পদে অ্যাডভোকেট আবু সাঈদ সাগর, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট রমজান আলী শিকদার ও ড. দেওয়ান মোহাম্মদ আবু ওবায়েদ হোসেন সেতু, সম্পাদক পদে অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, ট্রেজারার অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল হুদা আনসারী, সহ-সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবির ও ব্যারিস্টার হুমায়ুন কবির পল্লব।

সাতটি সদস্য পদে রয়েছেন- ব্যারিস্টার সৌমিত্র সরদার রনী, অ্যাডভোকেট মো. খালেকুজ্জামান ভূঁইয়া, অ্যাডভোকেট রাশেদুল হক খোকন, অ্যাডভোকেট মাহমুদা আফরোজ, অ্যাডভোকেট বেলাল হোসেন শাহীন, অ্যাডভোকেট খালেদ মোশাররফ রিপন ও অ্যাডভোকেট রায়হান রনি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল