সোমবার, ২২ জুলাই ২০২৪

মাভাবিপ্রবিতে বার্ষিক এ্যাথলেটিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২০, ২০২৪
মাভাবিপ্রবিতে বার্ষিক এ্যাথলেটিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

জোবায়ের আহমদ, মাভাবিপ্রবি প্রতিনিধি:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) তে ৬ষ্ঠ বার্ষিক এ্যাথলেটিস প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকাল ১০ টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে এ্যাথলেটিস প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও সভাপতিত্ব করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. নাজমুস সাদেকীন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উচ্চলাফে (ছাত্রী) ইভেন্টে প্রথম হয়েছে নুসরাত জাহান অর্পি (অর্থনীতি), দ্বিতীয় হয়েছেন শ্রাবন্তী দেবনাথ (অর্থনীতি) এবং তৃতীয় হয়েছেন মতিয়া পারভীন মনি (অর্থনীতি)। চারশত মিটার ছাত্রীদের দৌড়ে যথাক্রমে মোবাস্বেরা মিতু (সিপিএস), নিশাত তামান্না (অর্থনীতি), সিন্ধু রানী রায় (সিএসই) ক্রমান্বয়ে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।

একশত মিটার ছাত্রদের দৌড়ে শাকিল আহমেদ (ফার্মেসী), নাহিদুর রহমান তুষার (আইসিটি), আব্দুলাহ আল আসাদ (এফটিএনএস) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। ছাত্রীদের দুইশত মিটার দৌড়ে সিন্ধু রানী রায় (সিএসই), ফাহমিদা হোসেন (সিপিএস), জেবা সামিহা (অর্থনীতি) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। ছাত্রীদের একশত মিটার দৌড়ে মোবাস্বেরা মিতু (সিপিএস), ইতি তালুকদার (অর্থনীতি) ও সিন্ধু রানী রায় (সিএসই) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।

ছাত্রীদের গোলক নিক্ষেপে বিউটি খাতুন (পদার্থবিজ্ঞান), মোবাস্বেরা মিতু (সিপিএস), ইশরাত জাহান (সিপিএস) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। দীর্ঘ লাফে মোবাস্বেরা মিতু (সিপিএস), সেংগ্রী মৃ (অর্থনীতি) ও সিন্ধু রানী রায় (সিএসই) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।দুইশত মিটার ছাত্রদের দৌড়ে শাকিল আহমেদ (ফার্মেসী), নসিবুর রহমান (এফটিএনএস), তরিকুল ইসলাম (হিসাববিজ্ঞান) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।

ছাত্রদের উচ্চলাফে প্রথম হয়েছেন শামীম হোসেন (এফটিএনএস), নাহিদুর রহমান তুষার (আইসিটি) ও আব্দুলাহ আল আসাদ (এফটিএনএস) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। চারশত মিটার ছাত্রদের দৌড়ে শাকিল আহমেদ (ফার্মেসী), আনিসুর রহমান (এফটিএনএস), রমজান আলী (অর্থনীতি) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।

ছাত্রদের দীর্ঘলাফে শাকিল আহমেদ (ফার্মেসী), শামীম হোসেন (এফটিএনএস), মেরাজুল ইসলাম (ব্যবস্থাপনা) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। ছাত্রদের বর্শা নিক্ষেপে খালেদ হাসান (গনিত), মুন্সী রেজোয়ান আহমেদ (অর্থনীতি), রাকিবুল ইসলাম (হিসাববিজ্ঞান) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। ছাত্রদের গোলানিক্ষেপে খালেদ হাসান (গনিত), রাহাত (টিই), মৃনাল (অর্থনীতি) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন। ছাত্রদের তিন হাজার মিটার দৌড়ে তরিকুল ইসলাম শান্ত (হিসাববিজ্ঞান), রবিন আহমেদ (পদার্থবিজ্ঞান), রাকিব আহমেদ (পরিসংখ্যান) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন।

উক্ত প্রতিযোগিতায় ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন ছাত্রীদের মধ্যে মোবাস্বেরা মিতু (সিপিএস) ও ছাত্রদের মধ্যে মো. শাকিল আহমেদ (ফার্মেসী)। 

শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. নাজমুস সাদেকীন বলেন, আমি শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সহ ক্যাম্পাসের সংগঠনসহ সকলকে ধন্যবাদ জানাতে চাই। তাদের জন্যই আজকে এই প্রোগ্রাম সুন্দর ভাবে শেষ হয়েছে। 

প্রসঙ্গত, গত রবিবার ও আজ সোমবার অনুষ্ঠিত এ্যাথলেটিস প্রতিযোগিতার ২৮টি ইভেন্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল