বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাঘাইছড়িতে গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত

রোববার, ফেব্রুয়ারী ২৫, ২০২৪
বাঘাইছড়িতে গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত

জেলা প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় প্রসীত খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বোধিপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম নিপুণ চাকমা। তিনি ইউপিডিএফের সদস্য বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে বোধিপুর এলাকায় একটি অনুষ্ঠান চলাকালীন সময়ে দাঁড়িয়ে কথা বলছিলেন নিপুণ চাকমাসহ কয়েকজন ইপিডিএফকর্মী। এ সময় মোটরসাইকেলযোগে কয়েকজন দুর্বৃত্ত সেখানে এসে ব্রাশফায়ার করলে ঘটনাস্থলেই নিপুন চাকমা চেগা নামের এক সদস্যের মৃত্যু হয়। এই হত্যাকাণ্ডের জন্য পাহাড়ের আরেক সশস্ত্র সংগঠন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস, এমএন লারমা) দায়ী করেছে ইউপিডিএফ। তবে এই হত্যাকাণ্ডের দায় অস্বীকার করেছে জেএসএস।

বাঘাইছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আহমেদ বলেন, এই ধরনের ঘটনার কথা আমরা শুনেছি তবে এখনো নিশ্চিত হতে পারেনি। গতকাল সারারাত আমরা তল্লাশি চালিয়েছি। আজ সকাল থেকেও আমরা তল্লাশি শুরু করেছি। তবে এখন পর্যন্ত আমরা তেমন কিছু পাইনি। নিশ্চিত হওয়া সাপেক্ষে বাকিটা বলতে পারব।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল