বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কলেজ ছাত্রীকে অপহরণের সময় দুইজন আটক

সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০২৪
কলেজ ছাত্রীকে অপহরণের সময় দুইজন আটক

মো.শামীম হোসাইন: 

পিরোজপুরের ঝালকাঠী থেকে মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পিরোজপুর-নাজিরপুর সড়ক থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার ও দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টায় কলেজ ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের আটক করা হয়।

আটককৃত শাওন হাওলাদার (২৫) ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার তুলাতলা গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে এবং মাহিম হাওলাদার (২৬) ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার রাজাপুর বাজার এলাকার আব্দুল মতিনের ছেলে।

পিরোজপুর সদর থানার ওসি (তদন্ত) মো. জুলফিকার আলী জানান, পিরোজপুর সদর উপজেলার জেলা কারাগারের সামনে থেকে একটি মাইক্রোবাসের গতিরোধ করে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় মাইক্রোবাসে থাকা দুই অপহরণকারী শাওন হাওলাদার ও মাহিম হাওলাদার নামের দুই জনকে আটক করা হয়। 

আরও বলেনঃ ঝালকাঠীর রাজারপুর উপজেলা থেকে কলেজ ছাত্রীকে একটি মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় গাড়িরে থাকা কলেজছাত্রী চিৎকার দিলে পিরোজপুর সদরের জেলা কারাগারের সামনে পুলিশ গাড়িটির গতিরোধ করে।

এ সময় মাইক্রোবাস থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয় এবং দুই অপহরকারীকে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল