সোমবার, ২২ জুলাই ২০২৪

পাল্টে গেলো রয়্যাল চ্যালেঞ্জার্সের নাম-লোগো

বুধবার, মার্চ ২০, ২০২৪
পাল্টে গেলো রয়্যাল চ্যালেঞ্জার্সের নাম-লোগো

স্পোর্টস ডেস্ক:

আইপিএলের আগামী আসরের পর্দা উঠতে বাকি মাত্র একদিন। আসর শুরুর একেবারে আগমুহূর্তে এসে দলের নাম ও লোগো বদলে ফেলেছে বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েলদের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এতদিন রয়্যাল চ্যালেঞ্জার্সের নাম ছিল ইংরেজিতে 'Royal Challengers Bangalore'। বর্তমানে নাম পরিবর্তনের পর হয়েছে 'Royal Challengers Bengaluru'।

গতকাল মঙ্গলবার এম চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সি-নাম-লোগো উন্মোচন অনষ্ঠানে নতুন নাম জানানো হয়। অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়ক ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ম্যাক্সওয়েল ও রয়্যাল চ্যালেঞ্জার্সের নারী দলের অধিনায়ক স্মৃতি মাদানা।

সদ্য সমাপ্ত নারী আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্সকে (আরসিবি) নেতৃত্ব প্রথমবারের মতো শিরোপা জিতিয়েছেন স্মৃতি। এবারই প্রথমবারের মতো নারী আইপিএলের আয়োজন করা হয়েছে। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে উদ্বোধনী আসরের শিরোপা জিতেছে আরসিবি।

নাম পরিবর্তনের বিষয়টি উল্লেখ করে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) আরসিবি তাদের নিজস্ব একাউন্টে একটি পোস্ট করে। সেখানে একটি স্লোগানও লিখেছে ফ্র্যাঞ্চাইজিটি।

পোস্টে আরসিবি লেখে, ‘যে শহরকে আমরা ভালোবাসি, যে শহরের ঐতিহ্য লালন করি, সময় এসেছে সেটা আপনাদের সামনে তুলে ধরার, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আরসিবি (ROYAL CHALLENGERS BENGALURU, RCB)।’

আইপিএল ২০২৪ আসরের আরসিবি স্কোয়াড
ফাফ ডু প্লেসি (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, বিরাট কোহলি, রজত পতিদার, অনুজ রাওয়াত, দিনেশ কার্তিক, সুয়শ প্রভু দেসাই, উইল জ্যাকস, মহিপাল লোমর, কর্ণ শর্মা, মনোজ ভন্ডগে, মায়াঙ্ক ডাগর, বিজয়কুমার ভিশক, আকাশ দিপ, মোহাম্মদ সিরাজ, রিসি টপলি, হিমাংশু শর্মা, রাজন কুমার, ক্যামেরন গ্রিন, আলজারি জোসেফ, যশ দয়াল, টম কারেন, লকি ফার্গুসন, স্বপ্নিল সিং, সৌরভ চৌহান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল