রবিবার, ২১ জুলাই ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি বেড়েছে ৪দিন

সোমবার, এপ্রিল ১, ২০২৪
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি বেড়েছে ৪দিন

সৌরভ শুভ, জাবি প্রতিনিধি:

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছুটি ৪ দিন বাড়িয়ে ১৯ দিন করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ১৮ এপ্রিল পর্যন্ত ক্লাস ছুটি এবং ১৬ এপ্রিল পর্যন্ত অফিস ছুটি থাকবে।

সোমবার (১ এপ্রিল)  বিশ্ববিদ্যালয়ের নিয়মিত সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হাসান।

তিনি জানান, বিশেষ বিবেচনায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৩১ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বিদ্যমান ১৫ দিনের ক্লাস ছুটি ৪ দিন বাড়িয়ে ১৮ এপ্রিল পর্যন্ত এবং ৫ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ১০ দিনের অফিস ছুটি ২ দিন বাড়িয়ে ১৬ এপ্রিল পর্যন্ত বর্ধিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

এর আগে,  গত ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৫ ছুটির ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়৷  এতে ঈদের পূর্বে পর্যাপ্ত ছুটি থাকলেও পরে ছুটি কম থাকায় শিক্ষার্থীদের মাঝে অসন্তোষ দেখা দেয়৷ তারই পরিপ্রেক্ষিতে সিন্ডিকেট সভায় ছুটি বাড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল