বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠিত

মঙ্গলবার, এপ্রিল ২, ২০২৪
তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠিত

তিতুমীর কলেজ প্রতিনিধি 

রাজধানীর সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে তিতুমীর কলেজের প্রাক্তন শিক্ষার্থী, আরটিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ ০২ এপ্রিল (মঙ্গলবার) কলেজটির ড. এম এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে সংবর্ধনা ও ইফতার মাহফিল আয়োজন করে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি। 


পাশাপাশি বাজুস মিডিয়া অ্যাওয়ার্ড-২০২৩ এ টেলিভিশন ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করায় চ্যানেল টোয়েন্টিফোর এর সিনিয়র রিপোর্টার ও সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহরিয়ার আরিফ, দ্বিতীয় স্থান অর্জনকারী বাংলাভিশনের নিজস্ব প্রতিবেদক ফখরুল আহমেদ বাবু, তৃতীয় স্থান অর্জনকারী গাজী টিভির প্রতিবেদক তৌহিদুর রহমান ও অনলাইন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পাওয়ায় জাগো নিউজের সিনিয়র রিপোর্টার সাঈদ শিপনকে সংবর্ধনা দেওয়া হয়। 



সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সভাপতি মো: তাওসিফ মাইমুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিশাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিইউজে সাধারণ সম্পাদক আকতার হোসেন। 



তিনি বলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন হলো ঢাকায় অবস্থিত সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। আমার নির্বাচনের দিন আপনারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছিলেন যা একটি ঐক্যের চেতনা, সকলের প্রতি কৃতজ্ঞতা। ডিইউজে সবসময় সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে। এই ঈদুল ফিতরের পূর্বে  সাংবাদিকদের বেতন ও বকেয়া আদায়ের জন্য আমরা হাউজ ভিজিটিং করছি। সাংবাদিকদের যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন। 



অনুসন্ধানী সাংবাদিকতার ওপর গুরুত্বারোপ করে সাংবাদিক সমিতির সদস্যদের নির্দেশনা দিয়ে বক্তারা বলেন, ক্যাম্পাস সাংবাদিকতা লেখালেখি শেখার সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা। এখান থেকে শিখে দেশের বিভিন্ন খাতে সাংবাদিকতার মাধ্যমে অবদান রাখা যায়। সাংবাদিক সমিতির সদস্যরাও সাংবাদিকতার মাধ্যমে বিভিন্ন জায়গায় নেতৃত্ব দিবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। 


এসময় সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি, দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদ এর উপর শাখা ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের শাস্তি দাবি করেন বক্তারা ।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো: আমজাদ হোসেন, সতিকসাসের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মো: ফয়েজ রেজা, সময় টিভির সিনিয়র রিপোর্টার সানবীর রুপল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সতিকসাসের কার্য নির্বাহী ও শুভাকাঙ্ক্ষী সদস্যরা। 

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল