শুক্রবার, ০৩ মে ২০২৪

তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বুধবার, এপ্রিল ৩, ২০২৪
তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিয়াম মাহমুদ, সরকারি তিতুমীর কলেজ:

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে  ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ ০৩ এপ্রিল (বুধবার) কলেজটির শহীদ বরকত মিলনায়তনে এ ইফতার মাহফিল আয়োজন করে রাজধানীর সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন, তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ । 

তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো: দিদারুল আলম সজিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জীবনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া -২(সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য  আলহাজ্ব মো: মঈন উদ্দিন মঈন। 

তিনি বলেন, তিতুমীর কলেজ এ আয়োজন আমাকে মুগ্ধ করেছে। এখানে সবাইকে দেখে ভালো লাগছে। শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানাচ্ছি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ভালোভাবে লেখাপড়া করতে হবে।  আগামীর বাংলাদেশ গড়বে তোমরা, তোমাদেরকে দক্ষতা ও জ্ঞান অর্জন করতে হবে। তোমাদের পাশে সবসময় আছি। 

মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন তিতুমীরস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো: কাজী সালাউদ্দিন পিন্টু। তিনি বলেন, দীর্ঘদিন পর তিতুমীর কলেজে আমাদের এ আয়োজন, সকলের মিলবন্ধন তৈরি হয়েছে। উপস্থিত সকলের প্রতি আহবান আমরা সবাই যেন একসাথে মিলেমিশে চলতে পারি, সেজন্য কাজ করবে। নিজেকে ও দেশকে গড়ে তোলার জন্য একসাথে কাজ করতে হবে। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার জাকির আহাম্মদ, বাংলাদেশ যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমবি কানিজ, জেলা ছাত্রকল্যানের উপদেষ্টা আজিজুল হক সুমন ও মামুন সরকার, জেলা ছাত্রকল্যাণের সাবেক সাধারণ সম্পাদক মো: হাসান, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য এইচ এম এস সোহাগ, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য ইফতেখার আহমেদ চৌধুরী সজিব ও জসিম খান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নুরুল আমিন ও সহ সম্পাদক রাকিবুল হাসানসহ অন্যান্যরা।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল