মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

কেকেআরের সব ম্যাচে শাহরুখের সবর উপস্থিতি

রোববার, মে ৫, ২০২৪
কেকেআরের সব ম্যাচে শাহরুখের সবর উপস্থিতি

বিনোদন ডেস্ক:

বিশ্ব ক্রিকেটের অন্যতম জনপ্রিয় আসর আইপিএল এবারও সাড়া জাগিয়েছে। তবে এবার আইপিএলে যে বিষয়টি সবার নজর কেড়েছে, তা হলো কলকাতা নাইট রাইডার্সের প্রতিটি ম্যাচে মাঠে শাহরুখ খানের সবর উপস্থিতি।

মুম্বাইয় কিংবা কলকাতায় যেখানে খেলা হোক- একটা ম্যাচও বাদ দিচ্ছেন না শাহরুখ খান। স্বাভাবিকভাবেই অনেকের মনেই কৌতূহল জাগছে, কেনো প্রায় প্রতিদিনই মাঠে থাকছেন কিং খান? তবে কি কিছু পর্যবেক্ষণ করেছেন? সবার এসব প্রশ্নের জবাব নিজেই দিলেন বলিউড বাদশা।

গত বছর ‘পাঠান’ সিনোমর মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করেছিলেন শাহরুখ খান। চার বছরের বিরতির পর পর্দার ‘বাদশা’কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। বক্স অফিসে সিনেমাটি গড়েছিল একাধিক নজির। তারপর মুক্তি পেয়েছে ‘জওয়ান’।

ঠিক একই রকম সাফল্য পায় শাহরুখের গত বছর মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমাটিও। বছর শেষে মুক্তি পায় ‘ডানকি’। ‘জওয়ান’, ‘পাঠান’ সিনেমার মতো ব্যবসা না করলেও মোটের উপর সফলই বলা চলে ‘ডানকি’কেও। একই বছরে পর পর তিনটি সিনেমা। স্বাভাবিকভাবেই বেশ ব্যস্ততার মধ্যেই গত বছরটা কেটেছে কিং খানের।

চলতি বছর ‘পাঠান-২’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কিন্তু মাঝে একটা সময় বিরতি নিতে চেয়েছিলেন অভিনেতা।

শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, ‘গত বছর তিনটি সিনেমা করে ফেলেছি। মনে হলো, এবার একটু বিশ্রাম নিতে পারি। অনেকটা ধকলও গিয়েছে শরীরের উপর। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে, আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব।’

শাহরুখ আরও বলেন, ‘ভাগ্য ভালো, আমার শুটিং আবার জুলাই-অগস্ট থেকে শুরু। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব।’ এ কারণে শাহরুখ ভক্তরা মনে করছেন খেলার মাঠে তার উপস্থিতি বোধ হয় বিশ্রাম নেওয়ারই অংশ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল