শনিবার, ২৭ জুলাই ২০২৪

চবি আইইআর ডিবেটিং ক্লাবের সভাপতি কাউসার, সম্পাদক মিমি

মঙ্গলবার, মে ১৪, ২০২৪
চবি আইইআর ডিবেটিং ক্লাবের সভাপতি কাউসার, সম্পাদক মিমি

মো. জাহিদুল হক, চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইন্সটিটিউট ভিত্তিক বিতর্ক সংগঠন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট ডিবেটিং ক্লাবের (আইইআরডিসি) কার্যনির্বাহী কমিটি- ২০২৪ এর কমিটি ঘোষণা করা হয়েছে। ক্লাবটির সভাপতি মনোনীত হয়েছেন ইন্সটিটিউটের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী কাওসার আলম এবং সাধারণ সম্পাদক মনোনীত ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী সায়মা বিনতে ইসলাম মিমি।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে ইন্সটিটিউটের কক্ষে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষিত হয়। সদস্যদের বার্ষিক কাজের প্রতিবেদন এবং সাক্ষাৎকারের উপর ভিত্তি করে কমিটি মনোনয়ন দেওয়া হয়। বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আরিফ শাহরিয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. গোলাম মহিউদ্দিন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সটিটিউটের অধ্যাপক ড. উদিতি দাশ, সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন, সহকারী অধ্যাপক সুস্মিতা দত্ত, প্রভাষক আব্দুল মান্নান ও তাসনিয়া রুবায়েত।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মিরাজ ইমরান ও শরীফুল ইসলাম জুনাইদ; যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল বোখারী, তৌহিদুল ইসলাম সাকিব; সাংগঠনিক সম্পাদক তাহসিনা রহমান; বিতর্ক সম্পাদক (বাংলা ও ইংরেজি) এ এম সাইফুল্লাহ ও কেফায়েত উল্লাহ; অর্থ সম্পাদক নাবিল সাদ; লাইব্রেরি ও রিসার্চ সম্পাদক সাকিব হোসেন; অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক তানভীর কায়েস; অনলাইন ও ডিজাইন সম্পাদক তানিয়া আক্তার; দপ্তর সম্পাদক মো: আবু নাঈম তুষার; সহ বিতর্ক সম্পাদক মো আবিল ইমাম রাফি; সহ অর্থ সম্পাদক আইয়ুব, সহ অনুষ্ঠান ও গণযোগাযোগ সম্পাদক বৃষ্টি, সহ লাইব্রেরি সম্পাদক সাদিয়া, সহ মিডিয়া সম্পাদক তারেক, সহ অনলাইন সম্পাদক কানিজ ফাতেমা, সহ দপ্তর সম্পাদক মোরসালিন ইসলাম। এছাড়াও সহযোগী সদস্য হিসেবে আছেন বাপ্পি, রাকিব ও সালমা। এছাড়াও ক্লাবটির প্রধান উপদেষ্টা হিসেবে থাকবেন ইন্সটিটিউটের সহযোগী অধ্যাপক মুহম্মদ আমির উদ্দিন। 

এছাড়াও, আইইআরডিসির বার্ষিক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বন্ধু সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল