বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

দিনাজপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মঙ্গলবার, জুন ৮, ২০২১
দিনাজপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে চলমান করোনা পরিস্থিতিতে সকল স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টে ১৩ উপজেলা ও সদর পৌরসভা মিলে ১৪টি বালক ও ১৪টি বালিকা দল প্রতিদ্বন্দ্বিতা করবে।

মঙ্গলবার (৮ জুন ২০২১) সকাল ১১টায় দিনাজপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম. পিপিএম(বার) ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধনী খেলায় অংশ নেন পার্বতীপুর উপজেলা বনাম হাকিমপুর উপজেলার বালিকা দল। খেলার পূর্বে প্রধান অতিথি বিশেষ অতিথিদের নিয়ে দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। উদ্বোধনী খেলায় ১-০ গোলে হাকিমপুর উপজেলাকে পরাজিত করে বিজয়ী হয় পার্বতীপুর উপজেলা।

এরপর দ্বিতীয় খেলায় অংশ নেন পার্বতীপুর উপজেলা বনাম হাকিমপুর উপজেলার বালক দল। দ্বিতীয় খেলাতেও ১-০ গোলে হাকিমপুর উপজেলাকে পরাজিত করে বিজয়ী হয় পার্বতীপুর উপজেলা। খেলা পরিচালনা করেন তাজুল ইসলাম তাজু।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা ক্রীড়া অফিসার মোঃ রেজাউল করিম, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি গোলাম নবী দুলাল, ম্যাচ কমিশনার আব্দুস সাত্তারসহ অন্যান্য খেলায়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া অফিসার মোঃ রেজাউল করিম জানান, জেলার ১৩টি উপজেলা থেকে ১৩টি বালক ও ১৩ বালিকা দল এবং সদর পৌরসভা থেকে ১টি বালক ও ১টি বালিকা দল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে। 

উল্লেখ্য, দিনাজপুরের জনপ্রিয় ধারা ভাষ্যকার মোঃ রফিক খেলার সার্বিক ধারা বর্ণনা করেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল