শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

একযুগেরও বেশি সময় পর কমিটি পেয়ে উচ্ছ্বসিত হাবিপ্রবি ছাত্রলীগ

মঙ্গলবার, মে ২১, ২০২৪
একযুগেরও বেশি সময় পর কমিটি পেয়ে উচ্ছ্বসিত হাবিপ্রবি ছাত্রলীগ

আরমান হোসেন, হাবিপ্রবি প্রতিনিধি:

দীর্ঘ ১৩ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ছাত্রলীগের কমিটি পাওয়ায় উচ্ছ্বাসিত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ছাত্রলীগ।

সোমবার (২০ মে) উৎসবমুখর পরিবেশে বরণ করা হয় হাবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্ববৃন্দকে। হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ ও সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠুকে বরণ করতে হাবিপ্রবি ছাত্রলীগের পক্ষ থেকে 'সংবর্ধনা অনুষ্ঠান'-এর আয়োজন করা হয়।

এসময় নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করে হাবিপ্রবি ছাত্রলীগ।তারপর হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রশাসনিক ভবন সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে হাবিপ্রবি শাখা ছাত্রলীগ। 

 এরপর নেতৃবৃন্দ হাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান- এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন পরবর্তীতে জাতীয় সঙ্গীত, জাতীয় পাতাকা ও ছাত্রলীগের দলীয় পাতাকা উত্তোলন করেন।

এরপরই বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সংবর্ধনার অনুষ্ঠান আয়োজন ও আংশিক কমিটির সদস্যদের বরণ করেন। 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ।  সঞ্চালনা করেন হাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠু।

সভাপতির বক্তব্যে হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ বলেন",আমরা এই ক্যাম্পাসে সকলের নেতা।সবকিছুর ঊর্ধ্বে থেকে সাধারণ শিক্ষার্থীদের সমস্যার কথা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তুলে ধরবো।

হলের ডাইনিং ব্যবস্থা উন্নতকরণ, শিক্ষার্থীদের মাঝে সিনিয়র জুনিয়রের ভ্রাতৃত্ববোধের সম্পর্ক সৃষ্টি, বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক, ক্রীড়ানুষ্ঠান আয়োজন সহ সকল প্রগতিশীল কর্মকান্ড হাতে নিয়ে আমরা বিশ্ববিদ্যালয়ের প্রাণ ফিরিয়ে আনতে চাই। আমরা সর্বদা সাধারণ শিক্ষার্থীদের সকল সঙ্কটে পাশে থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিনির্মাণে কাজ করতে চাই"। 

হাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠু বলেন,"বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে সমন্বয়  করে আমরা শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ করবো।অধিকার আদায়ে আমরা সবসময় শিক্ষার্থীদের চাওয়াকে প্রাধান্য দিবো।আমরা চাই স্মার্ট জেনারেশন তৈরি করতে।আমরা হাবিপ্রবিকে একটি স্মার্ট বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করতে সর্বোচ্চ চেষ্টা করবো"।

অনুষ্ঠানের শেষে পর্যায় উচ্ছ্বসিত নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটান। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল