রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের যাত্রা শুরু

মঙ্গলবার, জুন ৪, ২০২৪
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের যাত্রা শুরু

শারমিন আক্তার কেয়া, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত যাত্রা শুরু করল স্কিল ডেভেলপমেন্ট ক্লাব।

মঙ্গলবার (৪ই জুন, ২০২৪) দু'জন আহ্বায়ক সদস্য  বিশ্ববিদ্যালয়ের ১৪ তম আবর্তনের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী হাসিন মাহতাব মাহিন এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মুজাহিদুল ইসলামের নেতৃত্বে যাত্রা সূচিত হয় এই ক্লাবের।

সংশ্লিষ্টরা জানান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক বিশ্বে ও চাকরী বাজারে টিকে থাকার লড়াইয়ে এগিয়ে রাখার উদ্দেশ্যকে সামনে নিয়ে বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন মূলক কার্যক্রম সম্পাদনের জন্য গঠিত হয়েছে এই সংগঠন।

এ বিষয়ে সদ্য যাত্রা শুরু হওয়া সংগঠনটির আহ্বায়ক সদস্য হাসিন মাহতাব মাহিন বলেন, " সবার জন্য সুযোগ তৈরি করে দেওয়ার সামান্য একটি প্রচেষ্টা, মানুষকে জানতে দিতেে চাই যে তারা সীমাহীন এবং অন্বেষণ করার জন্য একটি বৈচিত্র্যময় ক্ষেত্র রয়েছে।

অবশেষে, তাদের সামগ্রিক দক্ষতা বিকাশ করতে, যাতে লোকেরা তাদের সম্পর্কে একটি জিনিস বলতে পারে ... "আপনি কীভাবে এতোকিছু ম্যানেজ করেন"। আশা করছি এই বিশ্ববিদ্যালয়ের প্রশাসন, সম্মানিত শিক্ষক, এলামনাইস, বর্তমান এবং ভবিষ্যৎ শিক্ষার্থীরা এই প্ল্যাটফর্মকে স্বাগত জানাবে এবং যথাযথ সহযোগিতা করবে।

সংগঠনের আহ্বায়ক সদস্য মুজাহিদুল ইসলাম বলেন, "এই ক্লাব গঠনের একমাত্র উদ্দেশ্য হল আমি বিশ্ববিদ্যালয় জীবনে যা পাইনি কিন্তু আমার বিশ্ববিদ্যালয় জীবনে পাওয়া উচিত ছিল তা সবই সরবরাহ করা। আশা করছি আমাদের সহপাঠী এবং আসন্ন জুনিয়রদের জন্য একটি সুন্দর সুযোগ এবং পরিবেশ তৈরি করে দিয়ে যেতে পারবো।" 


সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল