বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ধামরাইয়ে মলম পার্টি চক্রের ৩ নারী আটক

বুধবার, জুন ৯, ২০২১
ধামরাইয়ে মলম পার্টি চক্রের ৩ নারী আটক

মাহবুবুল আলম রিপন,(ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাই পৌরসভার উত্তর পাতা দোয়েল ক্লাব সংলগ্ন রাস্তা থেকে মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তিন মহিলা সদস্যকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গতকাল সন্ধ্যায় তাদের আটক করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, সুইটি বেগম নামে এক মহিলা যাত্রী ধামরাই বাজার যাওয়ার উদ্দেশ্যে ইসলামপুর থেকে সিএনজিতে উঠে, ঐ সিএনজিতে পূর্বেই আরো ৩ জন মহিলা যাত্রী সেজে বসে ছিল। সিএনজি যোগে পৌরসভার উত্তর পাতা এলাকায় পৌছালে ভিকটিম সুইটি বেগমের ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে সিএনজি থামায়।

সিএনজিতে থাকা ৩ মহিলাকে জনতা আটক করে। ঔই সময় সুইটি বেগমের চোখে মুখে মরিচের গুঁড়ো দেওয়ার কারণে তিনি জোরে চিৎকার করতে থাকলে স্থানীয় জনতা সন্দেহ করে গাড়ি থামায় এবং ৩ মহিলাকে আটক করে, তবে সুযোগ বুঝে সিএনজি চালক পালিয়ে যায়।

ভুক্তভোগী সুইটিকে চোখে মুখে পানি দিলে তার স্বাভাবিকতা ফিরে আসে এবং তার কাছ থেকে বিস্তারিত তথ্য জানা যায়। পরে স্থানীয়রা থানায় ফোন দিলে ধামরাই থানার কিলো টিম এসআই রশিদ এসে সিএনজি সহ মলম পার্টির ৩ নারী সদস্যকে থানা হেফাজতে নিয়ে নেয়। আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কামতা গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে শিরিন ও সালমা।

অপরজন, একই গ্রামের আব্দুস সালামের মেয়ে সুমি আক্তার। তারা দীর্ঘদিন ধরে এই পেশার সাথে জড়িত। ভিকটিম সুইটি বেগম জানান, ইসলামপুর থেকে ধামরাই বাজারের উদ্দেশ্যে সিএনজিতে উঠলে সিএনজিতে থাকা ৩ মহিলা আমার চোখে মুখে মরিচের গুঁড়ো দেওয়ার কারণে আমি চিৎকার শুরু করি। তখন দোয়েল ক্লাবের সামনে স্থানীয় জনতা আমাকে উদ্ধার করে।

এ বিষয়ে পুলিশ উপ-পরিদর্শক রশিদ উদ্দিন বলেন, মলম পার্টির ৩ নারী সদস্যকে আটক করা হয়েছে। তারা সুইটি নামে এক নারীকে অপহরণের চেষ্টা করছিল। তাদের নামে একটি অপহরণ মামলা হয়েছে। আজ বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল