শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

পুলিশ সদস্য মনিরুল হত্যায় ৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার

রোববার, জুন ৯, ২০২৪
পুলিশ সদস্য মনিরুল হত্যায় ৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর কূটনীতিক এলাকায় দায়িত্ব পালনকালে কথা-কাটাকাটির জেরে পুলিশ কনস্টেবল মনিরুল হককে খুব কাছ থেকে গুলি করে হত্যা করেছেন আরেক কনস্টেবল কাওসার আহমেদ। এ ঘটনায় অভিযুক্তকে সাত দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। 

রোববার (৯ জুন) কনস্টেবল কাউসারকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠুতদন্তে তাকে দশ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহাম্মদ সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে রোববার গুলশান থানায় একটি মামলা দায়ের করেন নিহত কনস্টেবলের বড় ভাই কনস্টেবল মাহাবুবুল হক। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি এই তথ্য জানান। 

তিনি বলেন, দায়ের করা হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কনস্টেবল কাওছারকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, শনিবার দিনগত রাত পৌনে ১২টা থেকে ১২টা ৫ মিনিটের মধ্যে রাজধানীর কূটনীতিক এলাকায় ফিলিস্তিন দূতাবাসের সামনে গুলিতে নিহত হন কনস্টেবল মনিরুল ইসলাম।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল