রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় দুটি পরিবহনের সংঘর্ষে ড্রাইভার ৩জন নিহত, আহত ৪০

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় দুটি পরিবহনের সংঘর্ষে ড্রাইভার ৩জন নিহত, আহত ৪০

এহসান রানা,  ফরিদপুর  প্রতিনিধি: 

ফরিদপুরের ভাঙ্গায় বিআরটিসি পরিবহন ও শাহ-জালাল পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার সহ ৩ জন নিহত ও ৪০ জন যাত্রী আহত হয়েছে । বুধবার (১৭ জুলাই) বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী বাসস্ট্যান্ড মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহজালাল পরিবহনের ড্রাইভার পান্নু সরর্দার(৫৫) ও মাদারীপুর জেলায় কর্অমরত পুলিশ উপ পরিদর্জ্ঞাশক জাফর আলী খান এবং অজ্ঞাত এক যাত্রী।

ভাঙ্গা থানার এস,আই মোহাম্মদ নোমান জানান,  ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি (ঢাকা মেট্রো-ব ১৫-৬৩৯৩) পরিবহনের সাথে   বিপরীত দিক থেকে আসা মাদারীপুর থেকে ফরিদপুরগামী শাহ জালাল পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-০৮৬৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনস্থলে ড্রাইভার সহ তিনজন নিহত হন। নিহত তিনজনই শাহজালাল পরিবহনের । নিহতের সংখ্যা বাড়তে পারে এবং  আহতের অনেকের অবস্থা আশঙ্কাজনক। আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদেরকে  উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠাই।

ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের ম্যানেজার মোঃ আবু জাফর জানান, দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও ৪০ জন লোক আহত হয়েছে। আমরা নিহত ও আহতদের উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে প্রেরণ করি। আটকে পড়া বিআরটিসি বাসের ড্রাইভারকে ১ ঘন্টা পর উদ্ধার করি।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম জানান, বিআরটিসি পরিবহন ও  শাহজালল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ৩০/৪০ জন। নিহত ও আহতদের উদ্ধার করে ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছেন। উদ্ধার কাজ চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে। #

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল