মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

কুড়িগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০২৪
কুড়িগ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীর ভুয়া পরিচয় দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড, লুটপাট ও সহিসংসতা বন্ধের দাবিতে কুড়িগ্রামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেরন করেন জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দেলনের সমন্বয়ক ও সহ সমন্বয়করা।

এসময় লিখিত বক্তব্যে কুড়িগ্রাম সরকারি কলেজের সমন্বয়কারী লাইলাতুল ইসলাম রুমানা জানান, দেশ গঠনের জন্য বৈষম্যবিরোধী কেন্দ্রীয় ও সিনিয়র সমন্বয়কদের পরামর্শ ও দাবির প্রেক্ষিতে অন্তবর্তীকালীন সরকার গঠিত হতে যাচ্ছে। এ অবস্থায় একটি স্বার্থান্বেষী মহল বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের নাম ভাঙিয়ে কুড়িগ্রামের বিভিন্ন স্থানে সন্ত্রাস, লুটপাট ও সহিংসতার ঘটনা ঘটাচ্ছে। কোথাও কোথাও চাঁদাবাজির করার চেষ্টা চালাচ্ছে। যাদের সাথে আন্দোলনকারী কোন ছাত্রের সংশ্লিষ্টা নেই। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠন এই আন্দোলনের মুল সংগঠক ও সমন্বয়ক হিসেবে দাবি করে অপপ্রচার চালাচ্ছে। এ অবস্থায় দেশের সম্পদ রক্ষা শান্তি ফেরাতে এ সকল কর্মকান্ড বন্ধের দাবি জানানো হয়। এ সময়
আরো বক্তব্য রাখেন সমন্বয়ক নাজমুস সাকিব শাহী, নাহিদ হাসান নাঈমসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ছাত্রলীগের বাঁধা ও হামলার মুখে অনেকে সরে গেলেও সকল বাঁধা উপেক্ষা করে তারা সরকারের পতন হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যান।

সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই উপদেষ্টা, পাঁচ সমন্বয়কারী ও সহ সমন্বয়কসহ ৩৬ জন ছাত্রের নামের একটি তালিকা সাংবাদিকদের হাতে তুলে দেয়া হয়। এসময় জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল