মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে বিএনপি নেতাদের বাড়িঘরে হামলার প্রতিবাদে মানববন্ধন

মঙ্গলবার, আগস্ট ১৩, ২০২৪
ফরিদপুরে বিএনপি নেতাদের বাড়িঘরে হামলার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি:

 ফরিদপুরের মধুখালী পৌরসভার মহিষাপুর গ্রামের১নং ওয়ার্ডে বিএনপির চার নেতা কর্মীর বাড়ি ঘরে হামলা – ভাঙচুর, লুটপাট ও জমি দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে ওই সকল পরিবারের সদস্যরা। 

মঙ্গলবার বিকালে নিজেদের ক্ষতিগ্রস্ত  বাড়ির সামনে মানববন্ধন করে ঘটনার সাথে জড়িত জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল আলীম মানিক ও মধুখালী উপজেলা জামায়াতের আমির মোহাম্মদ আলিমুজ্জামান ও মধুখালি উপজেলা কৃষক দলের সভাপতি মেহেদী হাসান মুন্নু সহ হামলাকারীদের বিচার দাবি করা হয়।

ক্ষতিগ্রস্ত মধুখালী পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ওবায়দুর রহমান জানান, এ ঘটনায় আদালতের শরণাপন্ন হয়ে চারটি অভিযোগ দায়ের করলে সোমবার আদালত তা আমলে নিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারি করেন।  ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের সদস্যরা জানান, রাজনৈতিক পথ পরিবর্তনের কারণে পুলিশ প্রশাসনের নিষ্ক্রিয়তার  সুযোগে উপরোক্ত ব্যক্তিরাএকই দলভুক্ত হওয়ার সত্বেও পূর্ব শত্রুতার জের ধরে দুই শতাধিক মানুষ নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটাসহ হামলা চালায়। এ সময় তারা দুই একর জমির ফসল ধ্বংস করে দখলে নেন এবং পাঁচটি ঘর ভাঙচুর করে নগদ অর্থ ও স্বর্ণালংকার সহ মালামাল লুটপাট করে। এ ঘটনার পর এনামুল খন্দকার, আব্দুল মান্নান খন্দকার, মোহাম্মদ ওবায়দুর খন্দকার ও মো. সেলিম শেখ বাদী হয়ে আদালতে পৃথক-চারটি মামলা দায়ের করেন।
 
এ ব্যাপারে ফরিদপুর জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল আলীম মানিকজানান , আমার উপরে আনিত অভিযোগ সত্যনয় । তবে  দীর্ঘ দিন ধরে ওবায়দুরদের সাথে জমি জমা নিয়ে মামলা মোকাদ্দোমা হয়েছিল । উক্ত ঘটনার দিন আমি এলাকায় ছিলাম না । 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল